Story

“করন জোহরের জন্যই আজ আলিয়ার এত বাড়বাড়ন্ত”, সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সকলের সামনেই আলিয়া ভাট সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন বাংলার মেয়ে ঐশ্বর্য রাই

এই প্রজন্মে বলিউডের প্রথম সারির অভিনেত্রী দের মধ্যে আলিয়া ভাটের নাম উঠে আসে সর্বপ্রথম। বলিউডে পা রাখার সময় করণ জোহারের হাত ধরে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন আলিয়া। কিন্তু পরে নিজের যোগ্যতার মাধ্যমে অল্পসময়ের মধ্যেই দর্শকের অত্যন্ত প্রিয় হয়ে ওঠে সে। নিজের অভিনয়ের মাধ্যমে খুব তাড়াতাড়ি দর্শকদের মন জয় করে নেয়। তবে এই বিষয়ে ঐশ্বর্য রাইয়ের ভাবনাচিন্তা একটু আলাদা। করণ জোহারের জন্যই নাকি আলিয়া ভাট আজ এত জনপ্রিয়। তার এত বাড়বাড়ন্ত। আলিয়া ভাটকে সবকিছু মুখের সামনে এগিয়ে দিয়েছিলেন কারণ জোহার। তাই জন্যই নাকি আলিয়া আজ এই জায়গায় এসে দাঁড়াতে পেরেছে। ঐশ্বর্য রায় আলিয়া ভাটের সামনেই এই কথাগুলো জানিয়েছিলেন সেই শুনে কি প্রতিক্রিয়া হয়েছিল আলিয়ার আসুন জেনে নেওয়া যাক।

ঐশ্বর্য রায় কে শেষবার আমরা দেখেছিলাম ‘ফ্যানি খান’ ছবিতে। সেখানেই এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন আলিয়া ভাটকে রীতিমতো করান জহার সবকিছু হাতের সামনে এনে দেন। এতোটুকু পরিশ্রম করতে হয় না তাকে। আলিয়া খুব ভাগ্যবতী, ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্য তাকে এতোটুকু পরিশ্রম করতে হয়নি। কারণ জোহার সব সময় তার পাশে ছিল। আর ঐশ্বর্য রাইয়ের মুখে এইসব কথা শুনে শুধুমাত্র হেসেছিলেন আলিয়া ভাট।

কিন্তু আলিয়া ভাটের ভক্তরা এত সহজে এসব কথা হজম করেননি। তাদের দাবি ঐশ্বর্য রাই তো নিজেই ইন্ডাস্ট্রিতে কাজ ছেড়ে দিয়েছেন তার মুখে এই সমস্ত কথা মানায় না। আর আলিয়া ভাটের ট্যালেন্ট আছে বলেই কারণ জোহার আলিয়া ভাট কি নিজের কাছে রেখেছেন। কারণ কারণ জোহার ভালোমতো জানে আলিয়াকে দিয়ে ছবি করালে তার ব্যবসা ভালো হবে।

Back to top button