বাংলা সিরিয়াল

খড়ির ভক্তের সঙ্গে ফুচকা কম্পিটিশনে নামল ঋদ্ধি, কে জিতবে এই প্রতিযোগিতা? জমে উঠেছে গাঁটছড়া ধারাবাহিকের পর্বগুলি

সঙ্কটের মুখে সিংহ রায় পরিবার। জমে উঠেছে গাঁটছড়া ধারাবাহিকের পর্বগুলি। কিছুদিন আগেই ধারাবাহিকে দেখানো হয়েছিল সিংহ রায় জুয়েলার্সের অন্যতম বিশেষে কাস্টমার মিস্টার বাজুড়িয়া মেয়ের বিয়ের গয়না লোপাট হয়ে গিয়েছে সিংহ রায় বাড়ি থেকে। আর সেই জন্য খড়িকে পুলিশ ধরে নিয়ে যায়। কিন্তু পরক্ষনেই ঋদ্ধিমান নিজের স্ত্রীকে জেল থেকে বের করে আনেন। এরপর নানা ঘটনা চক্রের মাধ্যমে পিসেমশাই রাহুল দ্যুতি এবং পিসি কে ফাঁসিয়ে দেয়। যদিও ধারাবাহিকের গল্প যে দিকে এগোচ্ছে তাতে মনে হচ্ছে সিংহ রায় বাড়ির গয়নাগুলো যে চুরি করেছে আর কেউ নয় ঋদ্ধিমান এর ছোট পিসিমণির স্বামী প্রসূন। যদি এখনও কিছু প্রমাণ হয়নি। তবে গল্পের আগামী পর্বে কি হতে চলেছে সেটা দেখে বোঝা যাবে আসল চোর কে।

এরই মধ্যে ঘটে গেছে অনেক ঘটনা। ঋদ্ধিমান এবং সিংহ রায় পরিবারের কেউই মানতে রাজি নয় যে খড়ি এই চুরির পেছনে রয়েছে। ঋদ্ধিমান তো সব সময় তার স্ত্রীকে সাপোর্ট করে যাচ্ছে। তার পাশে থাকছে। বউ এর পছন্দ মতো খাবার এনে দিচ্ছে তাকে হাতে করে খাইয়ে দিচ্ছে। ধারাবাহিক একেবারে ঋদ্ধি এবং খড়ির কেমিস্ট্রির জমজমাট এরই মধ্যে গতকালের পর্বে আমরা দেখতে পেয়েছি খড়ি যখন আসল চোর কে সেই সন্ধানে বেরিয়েছে তখনই কয়েকজন চোর মিস্টার বাজুড়িয়ার ব্যাগ চুরি করে পালাচ্ছিল এবং খড়ি তা লক্ষ করে তাদের হাত থেকে মিস্টার বাজুরীয়ার ব্যাগ উদ্ধার করে। যার ফলে মিডিয়ার লোকদের সামনে মিস্টার বাজুরিয়া জানায় যে খড়ি কিছুতেই এই চুরির কাজ করতে পারে না। আর এই দৃশ্য দেখে স্বস্তি পেয়েছে দর্শক।

আর এইসবের মাঝেই সামনে এসেছে ধারাবাহিকের আগামী পর্বের একটি ভিডিও। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে খড়ির যে ভক্ত সে এসে উপস্থিত হয়েছে আবার। আর খড়ি ঋদ্ধিমান এবং তার সেই ভক্তের দিকে একটি চ্যালেঞ্জ ছুড়ে দেয়। ফুচকা কম্পিটিশন করতে হবে তাদের দুজনকে যে জিতবে তার ক্ষমতা বুঝে যাবেন খড়ি। আর তখনই সেই ভক্ত জানায় ফুচকা কম্পিটিশনে তাকে হারানো একেবারে অসম্ভব। কিন্তু ঋদ্ধিমান হার স্বীকার করতে রাজি নয়। সেও ফুচকার কম্পিটিশনে যোগ দিতে নেমে পড়ে। আর এই মজার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে এবং সকল ভক্তরা বেশ পছন্দ করেছে ভিডিওটি।

Back to top button