ভাইরাল

ফ্যানের গালে সপাটে থাপ্পড় কষিয়ে দিলেন রেখা! রেড কার্পেটে মণীশের সঙ্গে খুনসুটিতে মত্ত অভিনেত্রী

কে বলবে বয়স ৬৮ বছর! এই বয়সে এসেও যেনো চির যৌবনা রেখা। বৃহস্পতিবার রাতে এক অ্যাওয়ার্ড সেরেমানির রেড কার্পেটে যেন আলোর ঝলকানিতে ভরিয়ে দিলেন রেখা। মণীশ মালহোত্রার তৈরি ডিজাইনার শাড়ি-স্যুটে একেবারে যেন কোনো এক যুবতী নারী। সালোয়ার-স্যুট আর শাড়ির এক অভিনব মেলবন্ধনে তৈরি একটি পোশাক পড়েছিলেন রেখা।

লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে অভিনেত্রীর জনপ্রিয়তা যে বিন্দুমাত্র কমে যায়নি সেটারই যেন প্রমাণ মিলল। রেখার শাড়ি-স্যুটের আঁচল সুন্দর করে সাজিয়ে দিলেন মণীশ মলহোত্রা নিজে। একেবারে যেন রাজরানীর বেশে উপস্থিত হন রেড কার্পেটে। ঘিয়ে সাদা আর সোনালি সিল্কের কাপড়ে তৈরি পোশাক কি অনবদ্য লাগছে তাঁকে!

রেখার পোশাক জুড়ে যেন হাজার হাজার তারার আলো। গা ভর্তি ভারী গয়না, মাথায় গজরা, সিঁথি ভর্তি টকটকে লাল সিঁদুরে যেনো অপরূপা তিনি। কপালে ছোট্ট টিপ। ঠিক যেন কোন রূপকথার পরি তিনি। রেড কার্পেটে পুরস্কার হাতে রেখাকে সোলো পোজ দিতে অনুরোধ করেন সেখানে উপস্থিত ফটোগ্রাফাররা। আরো একটি ঘটনা সামনে এসেছে। অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত হওয়ার সময় এক ভক্তের গালে আলতো করে চড় মেরেছেন রেখা।

ছবি তোলার জন্য একেবারে উতলা হয়ে উঠেছিল ওই ব্যক্তি। ছবির জন্য পোজ দেন রেখা। তারপরে গাড়িতে ওঠার সময় মজার ছলে ওই ভক্তের গালে স্পর্শ করে হালকা করে চড় মারার ভঙ্গি করেন। সেই মুহূর্তটা সত্যিই স্মরণীয় রেখার ওই ভক্তের কাছে। সেদিন রেখার সাজ পোশাক দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতেও রেখার পাশে সারাক্ষণ দেখা মিলল তাঁর ছায়াসঙ্গী ফরজানার।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh