টলিউড

সুপারস্টারের মতো শাড়ি গয়না নয়, একদম সাধারণ মানুষের মতো কুর্তি পরে হালকা সাজে সাধ পালন সুপারস্টার শুভশ্রীর

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় দ্বিতীয়বার মা হতে চলেছেন। তার আগে নিয়ম মেনেই হল চক্রবর্তী পরিবারে শুভশ্রীর সাধ পালন। তাঁর সাধভক্ষণ অনুষ্ঠানের আয়োজন করেছিল চক্রবর্তী পরিবার। রাজ-শুভশ্রীর পরিবারে আসছে নতুন সদস্য। সেই উপলক্ষে এই সাধের অনুষ্ঠানের আয়োজন। যদিও আগের বারের মতো শাড়ি পরে ভারী গয়না দিয়ে সেজে নয়, বরং একেবারে ঘরোয়া ভাবে খুবই হালকা সাজে সেজে সাধ খেলেন শুভশ্রী।

সবুজ রঙের সরু ফিতের ফ্লোরাল প্রিন্টের কুর্তি পরেছিলেন শুভশ্রী। সাথে ছিল ম্যাচিং কানের দুল আর হালকা মেকআপ। স্বামী রাজ চক্রবর্তীকে পাশে নিয়ে বেবি বাম্পে হাত দিয়ে ছবিও তুললেন শুভশ্রী আর রাজ। মা বাবার সঙ্গেও এদিন ছবি তোলেন শুভশ্রী। ছোট্ট ইউভানকে অবশ্য এদিন কোনো ছবিতেই দেখা যায়নি। বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গেই ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে শুভশ্রী লেখেন, “সাধভক্ষণ”।

প্রসঙ্গত, কয়েক মাস আগেই রাজ আর শুভশ্রী তাঁদের দ্বিতীয় সন্তান আসার সুখবর জানান অনুরাগীদের। ইউভানের একটি ছবি পোস্ট করে লেখেন, “ইউভান এবার দাদা হতে চলেছে। ওর প্রমোশন হল”। হঠাৎ এই সুখবরই খুবই আনন্দিত হয় তাঁদের অনুরাগীরা। প্ল্যানড প্রেগন্যান্সি ছিল রাজ শুভশ্রীর, সেটাও জানান তাঁরা।

তারকা দম্পতি আরবানার বিলাবহুল ফ্ল্যাটেই আজ শুভশ্রীর সাধ ভক্ষণের আয়োজন করা হয়েছিল বলে জানা গিয়েছে। আর কিছু মাস পরেই মা হবেন অভিনেত্রী শুভশ্রী। কিন্তু এখনও পর্যন্ত কাজ করে যাচ্ছেন তিনি। এইতো কয়েকদিন আগেই একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য মুম্বাই গিয়েছিলেন শুভশ্রী। শনিবার ফিরেছেন তিনি। এয়ারপোর্টে মাকে আনতে গিয়েছিল ছোট্ট ইউভান। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই বেশ ভাইরাল হয়।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh