ভাইরাল

মাতালের সঙ্গে চুলোচুলি করতে ব্যস্ত ভাইরাল স্মার্ট নন্দিনী দিদি! নেটপাড়ায় শুরু হলো শোরগোল, ভাইরাল ভিডিও

বিতর্ক পিছু ছাড়ছে না ভাইরাল স্মার্ট দিদি নন্দিনীর। ডালহৌসিতে তাঁর ভাতের হোটেল চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। তবে শুধু হোটেল চালানোই না, তিনি সমান ভাবে জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতে। নানা সময়ই স্মার্ট দিদি নন্দিনী খবরের শিরোনামে হাজির হন। আবারও সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এলেন তিনি। তাও আবার এক মাতালের সঙ্গে ঝামেলা করে।

মাত্র কয়েক মাস আগে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান অফিস পাড়ার নন্দনী দিদি। যিনি কিনা তার মা-বাবার সঙ্গে একটি ভাতের হোটেল চালান। তাঁর হোটেলের খাবারের মান বেশ ভাল। তার উপর ভদ্র, সুন্দরী, মিষ্টভাষী এই নন্দিনী দিদি। নন্দিনীর ভাতের হোটেলে ভিড় যেন কমতেই চায় না সারাদিন। দিদি নম্বর ১-এর মঞ্চে ডাক পেয়েছিলেন তিনি। সেখানে নিজের জীবনসংগ্রামের গল্প বলেন তিনি। ভবিষৎ পরিকল্পনাও জানান তিনি।

আবার নন্দিনী দিদিকে নিয়ে শুরু হলো নতুন বিতর্ক। নিজের বাবার সাথে দুর্ব্যবহার, বৃদ্ধ লোকের সাথে খারাপ আচরণের পর এবার মাতালের সাথে চুলোচুলি করে ফের ভাইরাল নন্দিনী দিদি। সম্প্রতি “Quest of Bengal” নামে একটি ফেসবুক পেজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে যে, নন্দিনী দিদির হোটেলে এসেছেন এক ব্যক্তি। কিন্তু ওই ব্যক্তি আদতে এক মাতাল।

মদ খেয়ে আসার কারণে মদের ঘোরে ওই মাতাল তর্ক করতে শুরু করেন নন্দিনী এবং তার বাবার সঙ্গে। এরপর রেগে গিয়ে নন্দিনী ওই ব্যক্তিকে বেরিয়ে যেতে বলেন হোটেল থেকে। এদিকে ওই মাতালও নাছোড়বান্দা। অবশেষে হোটেলে আসা ব্যক্তিদের সহযোগিতায় ওই মাতালকে গলাধাক্কা দিয়ে বের করেন নন্দিনী। লক্ষাধিক ভিউ হয়েছে ওই ভিডিওতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh