ভাইরালবলিউড

‘ছোট্ট লাল পোশাকে হাজির রশ্মিকা, বসতে গিয়ে বিপত্তি, ক্যামেরায় ধরা পড়লো অভিনেত্রীর অস্বস্তি’! চরম ট্রোলড দক্ষিণের ‘শ্রীভল্লি’

পরপর একাধিক সুপার হিট সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে দক্ষিণের জনপ্রিয় নায়িকা রশ্মিকা মন্দানাকে। জানা গিয়েছে খুব শীঘ্রই বলিউডের বড়পর্দাতেও দেখতে পাওয়া যাবে তাকে। পাশাপাশি ইতিমধ্যেই ভারতের জাতীয় ক্রাশের তকমা পেয়েছিলেন অভিনেত্রী। কারণ তাকে দেখে মুগ্ধ হয়ে যান তার পুরুষ অনুগামীরা। তবে এবার মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে এসে রীতিমতো অস্বস্তির সম্মুখীন হতে হল দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রীকে কারণ এদিন তিনি যে পোশাকটি পরে এসেছিলেন লাল টুকটুকে সেই পোশাকটি আকারে ছিল অত্যন্ত ছোট।

পাশাপাশি অনুষ্ঠানে এসে সকলের অনুরোধ রাখতে গিয়ে অভিনেত্রীকে একটি চেয়ারে বসে উপস্থিত সাংবাদিক এবং ক্যামেরাম্যানদের সঙ্গে ছবি তুলতে হয়। সেখানেই ক্যামেরায় ধরা পড়েছে বেশকিছু অস্বস্তিকর মুহূর্ত। যা থেকে স্পষ্ট বোঝা গিয়েছে, ওই ছোট্ট পোশাকটি পরে বেশ বিপদে পড়েছিলেন অভিনেত্রী। তবে এদিন তার এই অস্বস্তির ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অনুগামীদের অনেকেই জানিয়েছেন অভিনেত্রীর স্টাইলিস্ট যারা রয়েছেন তাদের আরো সতর্ক হওয়া উচিত অভিনেত্রীর স্বাচ্ছন্দের দিকে নজর রেখে। পাশাপাশি অনেকেই জানিয়েছেন বলিউডে নিজের নাম প্রতিষ্ঠা করার জন্য হয়তো সাহসী পদক্ষেপ নিতে হচ্ছে অভিনেত্রীকে। তবে তিনি যে পোশাকে স্বাচ্ছন্দ নন সে পোশাক তার পরা উচিত নয় এমন উপদেশ দিতে দেখা গিয়েছে এই দুনিয়ার বাসিন্দাদের।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button