টলিউড

স্বামীর সাথে ফুকেটে গিয়ে যেন দশ গুণ বেশি সাহসী নুসরত! স্ট্র্যাপ লেস ব্রালেট শর্ট জিন্সে সমুদ্রের ধারে উষ্ণ অবতারে এই টলিউডের নায়িকা

নুসরাত জাহান, বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেত্রী। বরাবরই নিজের কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনের জন্য সমালোচনার শিরোনামে থাকেন তিনি। নুসরতের ব্যক্তিগত জীবনে কি হচ্ছে তাই নিয়ে উত্তেজনার শেষ নেই মানুষের মধ্যে। তিনি পছন্দ করেন না তারপরও এমন প্রচুর বিষয় আছে যা নিয়ে তাঁকে কটাক্ষ শুনতে হয়। কিন্তু এসবের মধ্যে কোন কিছুকেই পাত্তা দেন না অভিনেত্রী। স্বামী এবং ছেলেকে নিয়ে নিজের জগৎ গড়ে নিয়েছেন তিনি। আর সেখানে তিনি বেশ ভালই আছেন।

এইদিকে এই অভিনেত্রী বেশ ভালই একটিভ নিজের সোশ্যাল লাইফে। সোশ্যাল মিডিয়া জুড়ে প্রচুর ছবি পোস্ট করেন তিনি। মিডিয়ার সূত্রে খবর বর্তমানে একটি গানের শুটিংয়ের জন্য অভিনেত্রী রয়েছেন ফুকেটে। সেখানে কিন্তু তিনি একা নেই তাঁর সাথে আছেন তাঁর স্বামী যশ দাশগুপ্ত। সেখান থেকে একের পর এক সব ছবি পোস্ট করছেন অভিনেত্রী নিজেই। আর তা দেখেই পাগল হচ্ছেন তাঁর ভক্তকুল।

সেখান থেকে অভিনেত্রী শেয়ার করেছেন দুটি ছবি। ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে শর্ট জেমস আর সাথে কালো ব্রালেট। আর তারই সাথে নিয়েছিলেন একটি কালো শ্রাগ। এই ছবি ইনস্টার স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। সে দুটি ছবির মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে পড়ন্ত বিকেলের দৃশ্য। অভিনেত্রীর টোন্ড ফিগার দেখলে কেউ বলবে না যে এক বছর আগেই তিনি এক সন্তানের মা হয়েছেন। অভিনেত্রীর মারকাটারি ফিগারে পাগল হচ্ছেন তাঁর অনুরাগীরা।

মিডিয়া সূত্রে খবর, খুব শীঘ্রই অভিনেত্রীকে দেখতে পাওয়া যাবে বিগ বস এর নতুন সিজনে। সালমান খান সঞ্চালিত এসো এর একটি বড় অংশ হতে চলেছেন অভিনেত্রী। এদিকে আবার শোনা যাচ্ছে যে কথাবার্তা সব সম্পন্ন হয়েছে। যদি অভিনেত্রী তরফ থেকে এখনো দর্শকদের উদ্দেশ্যে কিছু জানানো হয়নি। অর্থাৎ যা কিছুই হবে তা বলবে সবই চ্যানেল। কিন্তু একটি সারপ্রাইজ হলো বিগবসে নুসরাত একা নন থাকছেন তাঁর স্বামী যশ দাশগুপ্ত। এছাড়াও বলিউডের দিব্যা খোসলা কুমারের সঙ্গে কাজ করছেন টলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ক। এই সিনেমায় থাকছেন মিজান জাফরি, পার্ল ভি পুরীসহ আরও অনেকে। এবার দেখা যাক টলিউডের আর্টিস্টদের যাত্রা বলিউডে ঠিক কেমন হয়।

Back to top button