ভাইরাল

শাড়ি, শাখা সিঁদুর পরে বলিউডের জনপ্রিয় গানে উদ্দাম নাচ অপরাজিতার! ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিও! সত্যিই অপার গুনে আমাদের লক্ষ্মী কাকিমা হয়ে উঠেছেন সুপারস্টার

টলিউড জগতে অপরাজিতা আঢ্য এই নামটি হয়তো যথেষ্ট। এক সময় বড়পর্দায় জনপ্রিয় অভিনেত্রী থেকে বর্তমানে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। জার্নিটা খুব একটা সহজ না হলেও সত্যিই নিজের অপার গুণের মাধ্যমে নিজেকে সুপারস্টার প্রমাণ করে ছেড়েছেন তিনি। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে কোন কথা বলাই সাজেনা। কিন্তু পাশাপাশি নাচ করতেও খুব ভালোবাসেন টলিউডের অপা। তাইতো সুযোগ পেলেই বিভিন্ন গানের নাচে মেতে পড়েন অভিনেত্রী। আর সেই ভিডিও অর্থাৎ রিল পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

তেমনি একটি রিল ভিডিও আবার এসেছে। সেই রিল ভিডিওটিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরনে রয়েছে তাঁর সাদা ও লাল পাড়ের শাড়ি। শাড়ির সঙ্গে মানানসই লাল ব্লাউজ। আর তাঁর সাজ ছিল সম্পূর্ণ লক্ষী কাকিমার। অর্থাৎ তাঁর মাথার চুল খোলা, হাতের শাঁখা, পলা ও মাথায় সিঁদুর এবং কপালে লাল সিঁদুরের তিলক। অর্থাৎ লক্ষ্মী কাকিমার সাজেই নাচে মেটে ওঠেন আমাদের অপা।

এই ভিডিওতে হিন্দি সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’ এর টাইটেল ট্রাক ‘হারে কৃষ্ণা হারে রাম’ গানটিতে নাচতে দেখা গেলো। অসাধারণ নাচের মাধ্যমে দর্শকের মন জয় করেছেন অভিনেত্রী। তবে অভিনেত্রীর পোশাক আশাক এবং মেকআপ দেখে একদম স্পষ্ট যে তিনি তখন লক্ষ্মী কাকিমার শুটিংয়ের জন্যই প্রস্তুতি নিচ্ছিলেন। অর্থাৎ লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর সেটেই বানানো হয়েছে এই ভিডিওটি।

ভিডিওটি অভিনেত্রী অপরাজিতা তাঁর নিজস্ব ইনস্টাগ্রামে হ্যান্ডেল থেকেই পোস্ট করেছেন। আর পোস্ট করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়। ইতিমধ্যেই ভিডিওটিতে লাইক এসেছে ১৩.১ হাজারের ঘরে এবং কমেন্ট বক্স ভরে উঠেছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্যে। আসলে অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নাচ করতেও খুব ভালোবাসেন। তাইতো, কাজের ফাঁকে ফাঁকে তাঁকে বিভিন্ন নাচের ভিডিও বানিয়ে পোস্ট করতে দেখা যায়। কখনো সেখানে সোলো ডান্স করতে দেখা যায় অভিনেত্রীকে নয়তো কখনো সেটের সকলকে নিয়েই পারফর্ম করেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button