বাংলা সিরিয়াল

পান পাতা সরানো মিষ্টি মুখ দেখে কাঁদছে ঋদ্ধি, নিজের বুদ্ধি দিয়ে সিংহ রায় জুয়েলার্স এর মান সম্মান বাঁচালো খড়ি, খড়ির নতুন রূপে মুগ্ধ ঋদ্ধিমান, গাঁটছড়ায় তৈরি হলো আবেগঘন দৃশ্য

জমিয়ে উঠেছে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। এখন টানটান উত্তেজনা পর্ব চলছে এই ধারাবাহিকে। একদিনও একটা পর্ব মিস করছেন না দর্শকেরা। TRP তালিকায় বেশ ভালো ফলাফল করছে প্রতি সপ্তাহতে। আগামী সপ্তাহতেই দেখানো হবে কি করে খড়ির বুদ্ধিতে সিংহ রায় জুয়েলার্স বেস্ট ডিজাইনারের এওয়ার্ড পায় এবং সকলের মুখে ঝামা ঘষে দিয়ে কি করে খড়ি নিজের পরিবারের পাশে দাঁড়ায়। তাই দর্শকেরা অধিন আগ্রহে বসে আছে আগামী সপ্তাহের জন্য। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো ভিডিওতে আমরা প্রত্যেকেই দেখে নিয়েছি কিভাবে খড়ি ঋদ্ধিমানের পাশে এসে দাঁড়িয়েছে সিংহ রায় জুয়েলার্স কে সেরা করে তোলার জন্য।

আগামী সপ্তাহে দেখা যাবে দত্ত জুয়েলার্সের বিরুদ্ধে গিয়ে খড়ি নিজের শ্বশুর বাড়ির পাশে এসে দাঁড়িয়েছে এবং নিজের ডিজাইন করা গয়না দিয়ে কি করে মডেল ছাড়াই জিতে নিয়েছে শো। এইসব আসলে দত্তদের কারসাজি তারা সিংহরায় জুয়েলার্সের সমস্ত মডেলকেই বেশি টানা দিয়ে কিনে নিয়েছে। তাই সিংহ রায় বাড়ির প্রত্যেক নারী সদস্যরাই হয়ে উঠেছে এই শো এর মডেল। আর প্রত্যেক এ সেজে উঠেছে অপরূপ সুন্দর হয়ে। খড়ি যখন অবশেষে সিংহ রায় জুয়েলার্স এর হয়ে শো স্টপার হিসেবে এসে দাঁড়ায় তখন ঋদ্ধিমান অবাক হয়ে যায় খড়ির রূপ দেখে। সেও হা করে তাকিয়ে থাকে নিজের স্ত্রীয়ের দিকে।

যদিও বেশ কয়েক সপ্তাহ ধরেই দেখানো হচ্ছে যে খড়ি এবং ঋদ্ধিমান একে অপরের কাছাকাছি আসছে। দুজন দুজনকে ভালোবাসতে শুরু করেছে। আর এই পর্ব দেখে দর্শকেরা বেজায় খুশি হয়ে উঠেছে। খড়ির রূপে গুণে দুদিকে ঋদ্ধিমানের মন জয় করে নিয়েছে। খড়ি কে সত্যিই দুর্দান্ত লাগছে। খড়ির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। ইতিমধ্যে অভিনেত্রীর অসংখ্য ফ্যান রয়েছে। সকলেই তার অভিনয়ে মুগ্ধ। তার স্নিগ্ধ রূপে মোজেছেন গোটা নেট পাড়া।

Back to top button