টলিউড

রূপের রানি সুপারস্টার শুভশ্রী! অভিনেত্রীর মতো আর একজন সুন্দরী এই বাংলায় পাওয়া খুব কঠিন, সবুজ রঙের ফিনফিনে শিফনের শাড়িতে সোশ্যাল মিডিয়ার সেনসেশন! আবারো নিজের শারীরিক আমেজে আগুন ছড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। এই হাতেগোনা কয়েকটা দিন কাটলেই সামনেই আছে বাঙালির সবথেকে বড় মহোৎসব দুর্গোৎসব। আর যতই দুর্গাপূজায় গিয়ে আসে আমরা সকলেই জানি প্রত্যেকটি মানুষের মধ্যেই বেশ একটা হাড্ডাহাড্ডি লড়াই চলে, যে ফ্যাশনে কে কাকে টকর দিতে পারে। এ বিষয়টি সব থেকে বেশি হয় সোশ্যাল মিডিয়ায় অভিনেতা-অভিনেত্রীদের। প্রত্যেকবারই পুজোর আগে বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় মেতে ওঠে নিজেদের বিভিন্ন স্টাইল এর ফটোশুট করা ছবি পোস্ট করতে। তেমনই অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী একের পর এক নিজের ফ্যাশনেবল লোকের ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বর্তমানে এই টলি অভিনেত্রী এখন রাজ ঘরনীয় বটে। তেমনই সমানতালে চলছে তাঁর ফ্যাশন অভিনয় আর সংসার। যতই পূজো এগিয়ে আসে ততই মানুষ ব্যস্ত হয়ে থাকেন তারকা জগতের ফ্যাশনের মেলা দেখার জন্য। আর এখন তো পুজোর কাউন্টডাউন প্রায় শুরু। তাইতো সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই অভিনেত্রীদের পুজোর ফ্যাশন থিম সম্পর্কে জানা সম্ভব হচ্ছে। এরই মধ্যে শুভশ্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে নিজের বোল্ড লুকিয়ে ছবি পোস্ট করে দৃষ্টি আকর্ষণ করলেন দর্শকের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীদের ছবির ছয়লাপ প্রায় অবরোহ। এরই মধ্যে শুভশ্রী ও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নজর কাটছেন দর্শকের। শাড়িতে সেজে উঠেছেন বঙ্গ ললনা। শাড়ি নিয়ে নিজের ফ্যাশন স্টেটমেন্ট দিয়ে দর্শকের চোখে ধাঁধা লাগিয়ে দিচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়া চোখ রাখলেই অন্যান্য সেলিব্রেটিদের সাথে চোখ পড়বে শুভশ্রীর দিকেও। একেবারে আলাদা ভঙ্গিমায় শরীরী মাতোয়ারায় উত্তেজনার পারদ বাড়িয়েছেন তিনি। তেমনি তাঁর অনুরাগীরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

সম্প্রতি পোস্ট করা একটি ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে সবুজ রঙের ফিনফিন একটি শিফনের শাড়ি। খোলা চুল, মুখে সোশ্যাল ট্রেন্ড মেনে একদম সাধারন মেকআপ, আর ঠোঁটে নুড লিপস্টিক। এটাই জানো অসাধারণ লাগছে অভিনেত্রীকে। শাড়ির সাথে রয়েছে ডিপ নেক স্লিভলেস ব্লাউজ। ব্লাউজের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে সুগঠিত স্তন বিভাজিকা। তাতে আরো যেন মোহময়ী হয়ে উঠেছেন শুভশ্রী। তাঁর হট ফিগারে মত্ত হয়েছে নেট পাড়া।

নিজের কাজের সাথে সাথে অভিনেত্রী বেশ একটিভ সোশ্যাল মিডিয়াতে। সেখানে তিনি নানা ধরনের নিজের বোল্ড লুকের ছবি পোস্ট করেন অনুরাগীদের জন্য। টলিপাড়ায় ফ্যাশন সেন্সেশন শুভশ্রী যেন হরদম গোল দিচ্ছে একের পর এক অভিনেত্রীকে। প্রসঙ্গত বর্তমান স্বামী রাজ চক্রবর্তীর হাত ধরেই টলিউডের পাড়ি দেন শুভশ্রী। চ্যালেঞ্জ সিনেমার হাত ধরে প্রথম টাইমলাইনে আসেন তিনি। তারপরে বন্ধুত্ব প্রেম সম্পর্ক সবেতে ক্ষতবিক্ষত হতে হতে নিজেকে আবার ঘুরিয়ে দাঁড় করান তিনি। তারপরেই বিবাহবন্ধনে আবদ্ধ হন পরিচালক রাজ চক্রবর্তীর সাথে। আর তারপর থেকে সময়টা বেশ ভালই যাচ্ছে অভিনেত্রী।

Back to top button