বাংলা সিরিয়াল

শাড়ি পরেই রাস্তায় তুমুল দৌড় জগদ্ধাত্রীর! অ্যান্টিসোশ্যাল মেননকে কি ধরতে পারবে জগদ্ধাত্রী? নাকি পরিবারের সকলের সামনে ফাঁস হয়ে যাবে জগদ্ধাত্রীর আসল পরিচয়?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’তে দেখা যাচ্ছে যে জগদ্ধাত্রী বাড়ির মধ্যে শান্ত শিষ্ট সাতচড়ে রা না কাটা মেয়ে জগদ্ধাত্রী আর বাড়ির বাইরে ডাকাবুকো পুলিশ অফিসার জ্যাশ সান্যাল। এই রকম দুই ধরনের পরিচিতি সে নিজের মধ্যে বহন করে চলে কিন্তু সব থেকে আশ্চর্যের কথা হলো তার পরিবারের কেউ তার এই দুই পরিচিতির কথা জানে না। বাড়ির মধ্যে সে সবাই তাকে নিরীহ, গোবেচারা মেয়ে বলে জানে, যে মেয়ে সাত চড়ে রা কাড়ে না , বাড়ির মধ্যে থেকে সে বাড়ির কাজের মেয়ের মত সব কাজ করে। তার সৎ মা বোনেরা তার সাথে অত্যন্ত খারাপ আচরণ করে কিন্তু সে তার কোন প্রতিবাদ করে না।

এমন কি তার নিজের বাবা ও পর্যন্ত তার সাথে খারাপ আচরণ করে কিন্তু সে তাতেও মুখ ফুটে কিছুই বলে না। একমাত্র জগদ্ধাত্রীর ঠাকুমা‌ই বাড়ির মধ্যে তাকে ভালবাসে। জগদ্ধাত্রী সৎ মা এবং বাবা দুজনেই তার জন্য দ্বোজ বরের সম্বন্ধে এনেছিল। কিন্তু সেই সম্বন্ধে নিজে ভেঙে দিয়েছে জগদ্ধাত্রীর ঠাকুমা, জগদ্ধাত্রী কিন্তু সেই সম্বন্ধে ভাঙতে পারে নি। কারণ পরিবারের মধ্যে তাকে এতটাই নিরীহ এবং গোবেচারা দেখানো হয় যে সে কারোর উপর কথা বলতেই পারে না।

সাম্প্রতিক কালের প্রোমোতে দেখা যাচ্ছে জগদ্ধাত্রীদের পাড়ায় দুর্ধর্ষ একজন দুষ্কৃতী মেনন পা রেখেছে। জগদ্ধাত্রী এই কথা আরেক অফিসার এবং তার বেস্ট ফ্রেন্ড স্বয়ম্ভু ফোন করে বলে যে, আমাদের পাড়ায় মেনন বাপ্পান যদি ধড় হয়, মেনান তার মাথা। তুমি শিগগিরই আমাদের পাড়ায় এসো।

এরপর জগদ্ধাত্রী নিজে ছুটতে শুরু করে মেননের পিছু পিছু। মেননের পিছু পিছু দৌড়াতে থাকার সময় তার বাড়ির লোক তাকে দেখে নেয়।এইবার কীভাবে বাঁচবে জগদ্ধাত্রী? তার আসল পরিচয় কি তবে ফাঁস হয়ে যাবে? মেনন কে কি আদৌ ধরতে পারবে জগদ্ধাত্রী?

Back to top button