টলিউড

ফ্যাশনেবল পোজ় নয়, ট্রিপ মাঝে নানা মুডে ফ্রেমবন্দি মনামী, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হলুদ বিকি;নিতে হট অবতারে ধরা দিলেন অভিনেত্রী মনামী ঘোষ

কয়েক সপ্তাহ হলো স্টার জলসার পর্দায় শুরু হয়েছে জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র সিজন ৩। আর এই রিয়ালিটি শো এর বিচারকের আসনে দেখা যাচ্ছে অভিনেত্রী মনামী ঘোষ কে। নাচ হলো মনামির অত্যন্ত ভালোলাগার একটি বিষয়। ছোটো থেকেই নাচ মনামির রক্তে। নাচের পাশাপাশি অভিনেত্রী ঘুরতে যেতে দারুণ ভালোবাসেন। শুটিং থেকে একটু বিরতি পেলেই বেরিয়ে পড়েন এইদিক ওইদিক। কখনো পাহাড় আবার কখনো সমুদ্র। সেখান থেকে অভিনেত্রী নিজের ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন ঘুরতে যাওয়ার বিভিন্ন মুহূর্ত।

সোশ্যাল মিডিয়ায় হামেশাই তাকে বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করতে দেখা যায়। অভিনেত্রীকে টলিউডের ফ্যাশন আইকন বললে কিছু কম বলা হবে না। নাচ, অভিনয়ের পাশাপাশি সম্প্রতি গানের জগতেও পা রেখেছেন মনামী। সম্প্রতি কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার গাওয়া গান ভিটামিন এম। যার জন্য বেশ চর্চায় ছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর গান অসংখ্য মানুষের পছন্দ হয়েছিল।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি রিল ভিডিও আপলোড করেছেন। যেখানে অভিনেত্রী কে হলুদ রঙের একটি বিকিনি পরে সরবতের গ্লাসে চুমুক দিতে দেখা যাচ্ছে। হালকা মেকআপ এর সঙ্গে কানে রয়েছে একজোড়া দুল। অভিনেত্রীর এই হট লুকের ভিডিও পোস্ট করা মাত্রই রাতারাতি ভাইরাল। ৩১ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছে এবং কমেন্ট বক্সে অসংখ্য ভালোবাসা জানিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button