বাংলা সিরিয়াল

মুখ্য চরিত্র নয় বরং খল চরিত্ররা টেনে নিয়ে যাচ্ছে পিলু ধারাবাহিক! নেটপাড়ায় প্রশংসিত ইধিকার অভিনয়

যে কোনো ধারাবাহিক টিকে থাকে নায়ক নায়িকা এবং মুখ্য চরিত্রের জন্য, কিন্তু কখনো কখনো দেখা যায় যে, ধারাবাহিকের মুখ্য চরিত্রগুলো সেই ভাবে গুরুত্ব পাচ্ছে না। যেমন সীমারেখা ধারাবাহিক সীমা ও রেখা লিড চরিত্র হলেও এই দুই চরিত্রকে ছাপিয়ে যায় মুখ দুই চরিত্র জিৎ এবং বিন্দি। একইভাবে টাপুর টুপুর ধারাবাহিকে টাপুর ও টুপুর ছাপিয়ে যায় রাতুল এবং পায়েলের রসায়ন। সম্প্রতিক কালে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলুর ক্ষেত্রেও এমনটা হচ্ছে।

পিলু ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন মেঘা দাঁ। এই চরিত্রের বিপরীতে যে চরিত্র আছে তার নাম আহির চরিত্রটি করছেন গৌরব রায় চৌধুরী। কিন্তু এই দুই চরিত্রকে ছাপিয়ে গেছে বর্তমানে সাইড দুই চরিত্র বলা যায় দুই খল নায়ক নায়িকার চরিত্র- একজন মল্লার অপরজনের রঞ্জা। মল্লার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার অন্যদিকে রঞ্জা চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ইধিকা পাল। ইধিকা এবং ধ্রুবজ্যোতি বর্তমানে লিড চরিত্র কে ছাপিয়ে গেছে তাদের অভিনয় গুনে।

কিন্তু ভাবতে অবাক লাগে আসলে এই দুটো চরিত্রই খল চরিত্র। রঞ্জা আহিরকে ভালোবাসতো কিন্তু আহিরের সাথে তার বিয়ে না হ‌ওয়ায়, পিলু আহিরের সম্পর্ক নষ্ট করে দেওয়ার জন্য এবং পিলুর ক্ষতি করবার জন্য সে নানান রকম ষড়যন্ত্র করেছিলো। অন্যদিকে মল্লার সম্পত্তির লোভে ঠকিয়ে বিয়ে করেছিল রঞ্জাকে। এরপর ধারাবাহিকে দেখা যায় যে, মল্লার ও রঞ্জা দুজনেই বিয়ের পর আস্তে আস্তে পরিবর্তন হয়ে যাচ্ছে এবং একে অন্যের প্রতি দুর্বল হয়ে যাচ্ছে। দুজনকে নেগেটিভ থেকে আস্তে আস্তে পজেটিভ চরিত্র করে দেওয়া হতে থাকে আর দর্শকরা মুখ্য চরিত্রের চাইতে এই দুই চরিত্রের প্রতি অধিক মাত্রায় দুর্বল হয়ে পড়েন। তাই এই ধারাবাহিক এখন টেনে নিয়ে যাচ্ছেন এই দুই সাইড চরিত্র বা বলা চলে, খল চরিত্র রা।

Back to top button