Story

ধারাবাহিকের মধ্যে গুড্ডি অত্যন্ত কর্মঠ চরিত্রে অভিনয় করলেও বাড়িতে কুড়েমির জন্য মায়ের হাতে মার খায়! গুড্ডির আসল রহস্য উন্মোচন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন শ্যামৌপ্তি মুদলী। ধারাবাহিকে শিরিন এবং তার মায়ের কাছে গুড্ডির অপমানের পর্ব দেখতে দেখতে সকলে মন খারাপ করে বসে থাকেন, এতটাই পছন্দের এবং কাছের তাদের কাছে গুড্ডি। এই শ্যামৌপ্তি কিন্তু রিয়েল লাইফে একেবারেই উল্টো, শোনা যায় তিনি এতটাই কুঁড়ে যে, মায়ের হাতে মার পর্যন্ত খেয়েছেন। সম্প্রতি জি বাংলার রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেছিলেন গুড্ডি খ্যাত শ্যামৌপ্তি- সেখানেই তিনি তার অতীতের কথা বলেন।

দিদি নাম্বারের মঞ্চে মা মৌটুসীর সাথে এসে ছিলেন শ্যামৌপ্তি। তখনই অভিনেত্রীর মা সকলের সামনে বলেন যে,“ ওকে একটা কথা বললে ও সেটা শোনে না। হয়তো শুনেছে, কিন্তু না শোনার ভান করে বসে থাকে। জানে যে মা এটা করতে বলবে, ওটা করতে বলবে। তখন আমার রাগ হয়ে যায়।” এরপর রাগ হয়ে গেলে কী করেন মৌটুসী? মৌটুসীর কথায়,“ পাশে ওর দাদুর বাড়ি। আমি জানলা দরজা বন্ধ করে ওকে মারি। ও তো ইচ্ছে করে জানলার দিকে গিয়ে কান্নাকাটি করে। তবুও কিন্তু কোনও কাজ করবে না” দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে অভিনেত্রীর মা আরো বলেন যে, “ও পর্দায় যা অভিনয় করে বাড়িতে ঠিক তার উল্টো।”

সম্প্রতি গুড্ডি ধারাবাহিক করে জনপ্রিয়তা লাভ করা শ্যামৌপ্তি ছোট থেকে টেলিভিশন পর্দায় অভিনয় করছেন। অভিনেত্রী যখন খুব ছোট, ক্লাস সেভেনে পড়েন তখন তিনি এই ইন্ড্রাস্ট্রিতে আসেন। অভিনেত্রীর এই জগতে আসা তার বাবার উৎসাহেই। শ্যামৌপ্তির বাবার আগ্রহ এবং মায়ের উৎসাহেই শ্যামৌপ্তি এই জগতে পা বাড়ান। গুড্ডি ধারাবাহিকের আগে শ্যামৌপ্তি মুদলী ‘বাজলো তোমার আলোর বেণু’ ও ‘ধ্রুবতারা’ ধারাবাহিকেও নায়িকা চরিত্রে অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button