ভাইরাল

ভাগ্য ফিরলো রানু মন্ডলের, বাংলার জনপ্রিয় গায়ক সিঁধুর হাত ধরে আবারো সংগীত জগতে ফিরছেন তিনি

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যেখান থেকে প্রতিদিনই প্রায় বিভিন্ন ভিডিও এবং ছবি ভাইরাল হচ্ছে। বিভিন্ন মানুষ নিজেদের প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরেন। সেই ভিডিও গুলি আবার রাতারাতি পৌঁছে যায় দেশের কোনায় কোনায় মানুষের মুঠোফোনে। সেরকমই গতবছর সোশ্যাল মিডিয়া থেকে ভাইরাল হয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। নিজের অসাধারণ কণ্ঠ দিয়ে তিনি দারুন ভাইরাল হয়েছিলেন অসংখ্য মানুষের কাছে। এমনকি তার গান পৌঁছে গিয়েছিল বলিউডের জনপ্রিয় গায়ক হিমেশ রেশমির কাছে। তারপর তিনি হিমেশ রেশমি সঙ্গে কাজ করেছেন রানু মন্ডল। হিমেশ রেশমির একটি অ্যালবামে গান গেয়েছেন তিনি। কিন্তু তারপরও নানা ঘটনায় সেই জায়গাটা নিজেই তিনি হারান।

বর্তমানে তিনি রানাঘাটের নিজের বাড়িতেই থাকেন। এর আগে শোনা গিয়েছিল রানু মন্ডল এর জীবন কাহিনী ঘিরে তৈরি হবে সিনেমা। সেখানে রানু মন্ডল এর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী ঈশিকা দে কে। ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় আপাতত ছবির নাম ঠিক হয়েছে ‘মিস রানু মারিয়া’। ‘পূর্ব পশ্চিম দক্ষিণ… উত্তর আসবেই’, ‘সেক্রড গেমস’ ছবিতে ইতিমধ্যেই অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন ইশিকা।

সেই ছবিতে গানের পরিচালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় গায়ক এবং সুরকার সিদ্ধার্থ রায়। আর সেই সুরে প্লেব্যাক গাইবেন রানু মন্ডল। সম্প্রতি নিজের সুর আর গানের কম্পোজিশন শোনাতেই ছবির পরিচালক হৃষিকেশ মন্ডলের সঙ্গে রানুর বাড়ি পৌঁছেছিলেন সিধু। ছবিতে সিধু ছাড়াও মিউজিক ডিরেকশনের দায়িত্বে থাকবেন সুরজিৎ চ্যাটার্জী, নীলাকাশ রায়, সন্দীপ কর। এই ছবির হাত ধরে প্রথম হিন্দি সিনেমা জগতে মিউজক ডিরেকশনে ডেবিউ করতে চলেছেন তিনি। ইতিমধ্যে মুক্তি পেয়েছে রানু মন্ডল এর ছবির পোস্টার।

Back to top button