বলিউড

প্রয়াত লতাজিকে শ্রদ্ধা জানাতে খালি গলায় অসাধারন গান গেয়ে সন্মান জানালো বাঙালি মেয়ে অরুনিতা কাঞ্জিলাল, প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়

চলতি বছরেই সরস্বতী পূজার পরের দিন সুর সম্রাজ্ঞী কোকিল কণ্ঠী সকলের প্রিয় লতা মঙ্গেশকার চিরদিনের মত বিদায় নিয়েছিলেন পৃথিবী থেকে। সেই দিন সারা দেশ জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। সুরমন্ডলের এক বিরাট বড় নক্ষত্র পতন হয়েছিল ঐদিন। বলিউড থেকে টলিউড সকলেই সুর সম্রাজ্ঞীকে নিজের মতন করে শ্রদ্ধা জানিয়ে ছিলেন। এবারে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে লতা মঙ্গেশকার কে শ্রদ্ধা জানাল ইন্ডিয়ান আইডল টুয়েলভ এর প্রথম রানারআপ অরুনিতা কাঞ্জিলাল।

ছোটবেলা থেকেই লতাজির গানের সঙ্গে বড় হয়ে ওঠা অরুনিতার। লতাজি ছিল অরুনিতার কাছে আইডল। তাই লতাজির মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে গিয়েছিল অরুনিতা। লতাজির গানের সঙ্গে বেড়ে ওঠা অরুনিতা ওই দিন লতাজির তার গানের মাধ্যমেই তাকে সম্মান জানাল। অরুনিতার ওই ভিডিও হাজার হাজার মানুষ পছন্দ করেছেন এবং কমেন্ট বক্সে অরুনিতাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে।

সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে অরুনিতা ওই ভিডিওটি পোস্ট করেছে। ভিডিওটাকে লতাজির গাওয়া “মেরে আওয়াজ হি মেরে পেহেচান হে” গানটি কোনরকম ব্যাকগ্রাউন্ড ইন্সট্রুমেন্ট ছাড়াই খালি গলায় অরুনিতা গানটি গেয়ে শুনিয়েছেন সকলকে। সাধারণভাবে অরুনিতার গলায় অসাধারন এই গানটি শুনে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

অনেকেই অরুনিতাকে ছোট লতা বলে সম্বোধন করেছে। ভিডিও কমেন্ট বক্সে ভালোবাসা ভরিয়ে দিয়েছে নেটিজেনরা। সকলেই তাকে আশির্বাদ করেছে যাতে অরুনিতা আরো এগিয়ে যায় বহুদূর পর্যন্ত তার পরিচয় ছড়িয়ে পড়ে।

Back to top button