বাংলা সিরিয়াল

সিদ্ধার্থ নয়, বরং অন্য ‘পার্টনার’ নিয়ে পার্কে ঘুরতে গেল সকলের প্রিয় ‘মিঠাই’! ‘মিঠাই’ ধারাবাহিকের নতুন পর্ব উত্তেজনা সৃষ্টি করল সোশ্যাল মিডিয়ায়

এতদিন জি বাংলার সেরা ধারাবাহিক বলেই উঠে আসত ‘মিঠাই’ ধারাবাহিকটির নাম। তবে চলতি সপ্তাহে ঘটেছে বড় অঘটন এবং টিআরপি তালিকার শীর্ষস্থান থেকে সোজা পঞ্চম স্থানে নেমে গিয়েছে মিঠাই ধারাবাহিকটি। তার প্রথম স্থানটি ছিনিয়ে নিয়েছে স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়া। তবে অনুগামীরা মনে করছেন খুব শীঘ্রই আবারো শীর্ষ স্থানে ফিরে আসতে সক্ষম হবে মিঠাই।

কারণ ধারাবাহিকের নতুন পর্ব বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে দর্শকদের মধ্যে। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী মিষ্টির দোকানের ক্রেতাদের সঙ্গে মিঠাই যাতে আরো ভালোভাবে কথা বলতে পারে সেজন্য তাকে একটি স্পোকেন ইংলিশ ক্লাসে ভর্তি করিয়েছিল সকলের প্রিয় উচ্ছে বাবু।

কিন্তু সেখান থেকেই একটি পার্টনার জোগাড় করে তার সঙ্গে পার্কে ঘুরতে গিয়ে আইসক্রিম খেয়ে বাড়ি ফিরেছে মিঠাই। যা দেখে বেশ নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করেছেন সিদ্ধার্থ। পাশাপাশি এবার বাড়িতেও ইংরেজি বলা শুরু করেছে মিঠাই রানী। বলাই বাহুল্য ধারাবাহিকের নতুন পর্ব হাসির রোল তুলেছে সোশ্যাল মিডিয়ায়। এবং অনুগামীরা মনে করছেন এভাবে চলতে থাকে হারানো শীর্ষস্থান উদ্ধার করতে বেশিদিন সময় লাগবে না মিঠাইয়ের। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন মিঠাই এর পাশে আগের মতোই রয়েছেন তারা।

Back to top button