বাংলা সিরিয়াল

ঋদ্ধিমান নয়, কুণালের সঙ্গেই বেশি মানায় খড়িকে, দাবি জানালেন ‘গাঁটছড়া’ ধারাবাহিকের দর্শকেরা

সদ্য শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার গাঁটছড়া। মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই এই ধারাবাহিক দর্শকের কাছে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে। শুধুমাত্র তাই নয় এতদিন টিআরপি তালিকায় প্রথম স্থানে রাজত্ব করে এসেছে জি বাংলার মিঠাই ধারাবাহিক বর্তমানে গাঁটছড়া ধারাবাহিক মিঠাই ধারাবাহিকেও পিছনে ফেলে দিয়ে মিঠাইয়ের মাথা থেকে সেরার শিরোপা ছিনিয়ে নিয়ে সেই জায়গা দখল করে নিয়েছে। সোলাঙ্কি এবং গৌরবের জুটি বাজিমাত করেছে মিঠাই এবং সিদ্ধার্থের জুটিকে।

ধারাবাহিকে খড়ি এবং ঋদ্ধিমানের জুটি সকলেই পছন্দ করছেন। এছাড়াও রাহুল এবং দ্যুতির জুটির রয়েছে এই জুটি বাদেও দর্শকদের আরো যে দুটি পছন্দ হয়েছে সেটা হল খড়ি ও কুণালের জুটি। একাধিক দর্শক দাবি করেছেন যদি খড়ি এবং কুনাল পরবর্তীকালে জুটি বাঁধলে তাদের বেশ ভালো মানাবে। তাদের একসঙ্গে দর্শকদের বেশ ভালো লাগছে। তবে ইতিমধ্যে দর্শকেরা আন্দাজ করে নিয়েছেন যে পরবর্তী করে বনি এবং কুনাল জুটি বাঁধতে চলেছেন।

তবে এখনও খড়ি ও ঋদ্ধিমানের জুটি মধুর হয়ে ওঠেনি। এখনো দুজন দুজনের কাউকে সহ্য করতে পারে না। সময়ের সাথে সাথে খড়ি এবং ঋদ্ধিমান এর সম্পর্কের উন্নতি হবে বলে জানেন দর্শকেরা। কারণ ইতিমধ্যেই খড়ি বুঝতে পেরেছে যে ঋদ্ধিমান তার সঙ্গে খারাপ ব্যবহার করুন আসলে মানুষটা খুবই ভালো। কারণ ঋদ্ধিমান এর মনের কথা শুনে খড়ির মনে হয় যে ঋদ্ধিমান আসলেই দ্যুতি কে মন থেকে ভালোবেসেছিল।

দর্শকেরা চাইছে যত তাড়াতাড়ি সম্ভব খড়ি এবং ঋদ্ধি মানে মধ্যে সমস্ত ভুল বোঝাবুঝি মিটে যাক এবং তাদের কেমিস্ট্রি যেন জমজমাট হয়ে ওঠে। এবারে দেখার অপেক্ষা কবে খড়ি এবং ঋদ্ধিমানের কপালে আগামী দিনে কি আছে। কবে দুজনের মধ্যে মিল হবে।

Back to top button