বাংলা সিরিয়াল

পিলু’র পর আবার নায়িকার ভূমিকায় ফের ‘ডান্স বাংলা ডান্স’-এর প্রতিযোগী মোহনা! আসছে নতুন ধারাবাহিক ‘গৌরী এলো’

ধারাবাহিক জগতের একাধিক পুরনো ধারাবাহিক শেষ হয়ে শুরু হচ্ছে বহু নতুন ধারাবাহিক। যেমন স্টার জলসার পর্দায় শুরু হয়েছে অনুরাগের ছোঁয়া এবং আর কিছুদিনের মধ্যে শুরু হতে চলেছে গুড্ডি। জি বাংলায় আগামী রবিবার শেষ হয়ে যাচ্ছে রানী রাসমণি ধারাবাহিক। এর পরিবর্তে শুরু হবে নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। জি বাংলায় আসছে আরও এক নতুন ধারাবাহিক ‘গৌরি এলো’।

ইতিমধ্যেই চ্যানেলের পক্ষ থেকে নতুন প্রোমো ভিডিও সামনে এসেছে। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে জি বাংলার ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী মোহনা মাইতি এবং টেলিভিশনের পরিচিত মুখ বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়। বিশ্বরূপ কে এর আগে আমরা স্টার জলসার ধারাবাহিক ‘দুর্গা দুর্গেশ্বরী’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি।

কিন্তু মোহনা টেলিভিশনের একদম নতুন মুখ। এর আগের আমরা ডান্স বাংলা ডান্স এর বিভিন্ন প্রতিযোগীকে ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের পর্দায় আসতে দেখেছি। কদিন আগেই শুরু হওয়া নতুন ধারাবাহিক পিলু ধারাবাহিকের হাত ধরে ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী মেঘা দাঁ এসেছে।

নতুন এই ধারাবাহিকের প্রযোজনার দায়িত্বে রয়েছেন স্বর্নেন্দু সমাদ্দার। নতুন এই ধারাবাহিকের প্রোমো দেখে বোঝা যাচ্ছে সিরিয়ালে গল্প আধ্যাত্মিক এবং বিজ্ঞানের মধ্যে মতাভেদ নিয়ে। ধারাবাহিকে দেখা যাবে টেলিভিশনের বহু পরিচিত মুখ কে।

 

View this post on Instagram

 

A post shared by Mohana Maiti (@mohana_maiti)

Back to top button