বাংলা সিরিয়াল

‘অভিনয় না শিখেই সিরিয়ালে সবাই কাজ করছে, তাই সিরিয়ালের মান নেমে যাচ্ছে’! বিস্ফোরক মন্তব্য করে চাঞ্চল্য ফেললেন অভিনেতা বাদশা মৈত্র

দেখতে দেখতে টলিউড ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পার করে ফেলেছেন অভিনেতা বাদশা মৈত্র। এই পরিসরে শুধুমাত্র ছোটপর্দা নয় তার পাশাপাশি বিভিন্ন সিনেমাতেও দেখতে পাওয়া গিয়েছে তাকে। তবে যে ‘জন্মভূমি’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেছিলেন বাদশা, সেই ধরনের সিরিয়াল এখন আর তৈরি হয় না এমনটাই তার মতামত।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন এখন কেউ আর আগের মত যত্ন করে সিরিয়াল তৈরি করেন না। বরং অভিনয় শিখে না এলেও সিরিয়ালে এখন কাজ করার সুযোগ মেলে। কিন্তু বাদশা মনে করেন অভিনয় করতে গেলে অভিনয় শিক্ষা অত্যন্ত জরুরী। তবে শুধুমাত্র চিরাচরিত ইনস্টিটিউট নয় বরং থিয়েটারের মঞ্চ থেকেও সমানভাবে অভিনয় শেখা যায় বলে জানিয়েছেন অভিনেতা।

পাশাপাশি আক্ষেপ করেছেন আগের মত বড় পর্দায় কাজের সুযোগ না মেলা নিয়েও। প্রসঙ্গত এর আগে একাধিক সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। কিন্তু অভিনেতা মনে করেন এখনও দর্শককে দেওয়ার মতো অনেক কিছুই রয়েছে তার কাছে। কিন্তু সুযোগ মিলছে না সেভাবে।

পাশাপাশি বিনোদন ইন্ডাস্ট্রিতে থেকেও আজ পর্যন্ত কোন গসিপে অংশগ্রহণ করেননি বাদশা মৈত্র। বরং পরিবার, স্ত্রী, এবং মেয়েকে নিয়েই সময় কাটাতে পছন্দ করেন সকলের প্রিয় এই অভিনেতা।

Back to top button