বাংলা সিরিয়াল

বিয়ের তিন বছরের আগেই আলাদা হচ্ছেন জিতু-নবনীতা? ডিভোর্সের জোর জল্পনা টলিপাড়ায়

আবারো টলিপাড়ায় গুঞ্জন রটেছে জিতু ও নবনীতার বিচ্ছেদ ঘটতে চলেছে খুব শীঘ্রই। অনুপম-পিয়া, নুসরাত-নিখিল, ইন্দ্রনীল-বরখা, দেবলীনা-তথাগতর পর এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছেন জিতু-নবনীতা। এর আগেও একাধিকবার তাদের বিবাহবিচ্ছেদের খবর, তবে তা যে গুজব তারা তারা গদগদ ছবি শেয়ার করে জানিয়ে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে এবারের গুঞ্জন সত্যি না মিথ্যে সে নিয়ে তারা নিজেরাই মুখ খুললেন।

সম্প্রতি নবনীতা ব্যস্ত ‘মহাপীঠ তারাপীঠ’ নিয়ে। সেখানে তিনি মা তারার ভূমিকায় অভিনয় করছেন। অন্যদিকে জিতু কমল ব্যস্ত অনিক দত্ত পরিচালিত ছবি নিয়ে। সেখানে তিনি সত্যজিৎ রায়ের ভূমিকায় অভিনয় করবেন। সত্যজিৎ রায়ের সাজে তাকে অদ্ভুত মানিয়েছে। তাকে নিয়ে চর্চা এখন ঘরে ঘরে। প্রত্যেকেই অপেক্ষায় রয়েছেন তাকে পর্দায় দেখার জন্য। সম্প্রতি জিতু ও নবনীতাকে একসাথে পাওয়া গিয়েছিল। সেখানেই তাদেরকে তাদের বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলে তারা রীতিমত অবাক হয়ে যান।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

শোনা গেছে, বিয়ের তিন বছর হওয়ার আগেই তারা বিচ্ছেদ নিতে চলেছেন। তাদের কাছে একসাথে অভিনয় করার একটি অফার এসেছিল। কিন্তু নবনীতার সাথে নাকি জিতু কমল অভিনয় করবেন না বলে জানিয়ে দিয়েছেন। এই কথা শুনে এই তারকা দম্পতি জানিয়েছেন, প্রথমত তাদের কাছে একসাথে অভিনয় করার মতো কোনো অফার আসেনি। দ্বিতীয়ত অভিনেত্রী জানান তিনি মহাপীঠ তারাপীঠের শুটিং শেষ না করে অন্য ধারাবাহিকে কি করে কাজ করবেন! অন্যদিকে জিতু কমল জানান, তিনি আপাতত অনীক দত্ত পরিচালিত ছবির প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন। চলতি বছরের মার্চ মাসে তারা কাশ্মীর যাচ্ছেন একসাথে। সেখান থেকে ফিরে তারা ভাববেন তারা একে অপরের থেকে বিচ্ছেদ নেবেন নাকি বিয়ের পর আবারো একবার বিয়ে করবেন!

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

Back to top button