বাংলা সিরিয়াল

স্বামীর দ্বিতীয় বিয়ে দিতে উঠে পড়ে লেগেছে সর্বজয়া! ‘অত্যাধিক ন্যাকামি’, সোশ্যাল মিডিয়ায় বিরক্তি প্রকাশ নেটিজেনদের

জি বাংলায় সর্বজয়া ধারাবাহিকটির মাধ্যমে দীর্ঘদিন পরে ছোট পর্দায় ফিরে এসেছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। কিন্তু ধারাবাহিকটি নিয়ে প্রথমে যে উন্মাদনা ছিল দর্শকদের মধ্যে এখন তা ধীরে ধীরে কমতে শুরু করেছে। পাশাপাশি টিআরপি তালিকাতেও খারাপ ফলাফল করছে ধারাবাহিকটি। তাই অনেকেই মনে করছেন হয়তো খুব শীঘ্রই বন্ধ হয়ে যেতে চলেছে দেবশ্রী রায় অভিনীত সর্বজয়া ধারাবাহিকটি। এবার তার মধ্যেই ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ হতেই নেতিবাচক কমেন্টে ভরে গেল সোশ্যাল মিডিয়া।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী এখন দেখা যাচ্ছে স্বামী সঞ্জয়কে দ্বিতীয়বার বিবাহ দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছেন সর্বজয়া। দর্শকদের একটি বড় অংশের গল্পের এই ধরনের মোচড় মোটেও পছন্দ হয়নি। তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানাচ্ছেন অবিলম্বে ধারাবাহিকটি গল্প পরিবর্তন করার দরকার। পাশাপাশি ধারাবাহিকটিতে ‘ন্যাকামি’ ভরে উঠছে এমন মন্তব্যও করতে দেখা গিয়েছে দর্শকদের কয়েকজনকে।

প্রসঙ্গত অভিনেত্রী দেবশ্রী রায় ধারাবাহিকটিতে অভিনয় করার আগে একাধিক সাক্ষাৎকারে জানিয়েছিলেন এই ধারাবাহিকের গল্প অনেকটাই আলাদা যে কারণে কাজ করতে রাজি হয়েছিলেন তিনি। কিন্তু বর্তমানে নেটিজেনরা জানাচ্ছেন আর পাঁচটা ধারাবাহিকের মতোই চিরাচরিত পরকীয়া ইত্যাদি নিয়ে চলছে সর্বজয়ার গল্প। তাই অবিলম্বে প্রেক্ষাপট পরিবর্তন দেখতে চান তারা।

Back to top button