বাংলা সিরিয়াল

‘পর’কী’য়া নিয়ে গল্প বানাতে চাইনা, তাই সরে এসেছি’! ‘আয় তবে সহচরী’ নিয়ে মুখ খুললেন ধারাবাহিকের প্রাক্তন পরিচালক সুমন দাস

কিছুদিন আগে স্টার জলসায় পথচলা শুরু করেছিল নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। যা দিয়ে দীর্ঘদিন পরে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হতে হয়েছে ধারাবাহিকটিতে। কারণ দর্শকরা মনে করছেন অন্যরকম গল্প দিয়ে ধারাবাহিকের পথচলা শুরু হলেও বর্তমানে আর পাঁচটা ধারাবাহিকের মত চিরাচরিত পরকীয়ার গল্প ফিরে গিয়েছে ‘আয় তবে সহচরী’।

পাশাপাশি ধারাবাহিক পরিচালনার দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন ধারাবাহিকের প্রাক্তন পরিচালক সুমন দাস। এবার গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুলতে দেখা গেল তাকে। এদিন তিনি জানিয়েছেন প্রযোজনা সংস্থার সাথে এক মাসের চুক্তি হয়েছিল তার। পাশাপাশি তিনি পরকীয়া নয় বরং সহচরীর কলেজে যাওয়ার গল্পটি দর্শকের সামনে তুলে ধরতে বেশি আগ্রহী ছিলেন।

কিন্তু প্রযোজনা সংস্থার চাহিদামত তিনি পরিচালনা করতে পারছিলেন না বলে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন। ‘আয় তবে সহচরী’ পরিচালনার দায়িত্বে তিনি আর ফিরবেন কিনা সে প্রসঙ্গে সুমন দাস জানিয়েছেন প্রযোজনা সংস্থা যদি তাকে ডাকে পাশাপাশি পরকীয়ার গল্প সরিয়ে যদি সহচরীর কলেজে ফেরার গল্প আবারো দেখানো হয় পর্দায় তবে তিনি ফেরার কথা ভাববেন।

বলা ভালো কিছুদিন আগে দর্শকরাও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরকীয়ার গল্প থামিয়ে নতুন কিছু দেখানোর দাবি জানিয়েছিলেন। এবার স্বয়ং প্রাক্তন পরিচালকের এই মন্তব্য আরো একবার উসকে দিল বিতর্ককে।

Back to top button