টলিউড

প্রেম-পর’কী’য়া নিয়ে তৈরি ছবি ‘গেহরাইয়া’কে মাস্টারপিস আখ্যা দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়! জানালেন ‘এই সিনেমাটা সবার দেখা উচিত’

সম্প্রতি আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত বলিউড সিনেমা ‘গেহরাইয়া’ যা ইতিমধ্যেই দর্শকদের মধ্যে বিশেষ চাঞ্চল্য ফেলেছে। কারণ এই সিনেমার গল্প বেশ আলাদা আর পাঁচটা বলিউডি সিনেমার থেকে। কারণ প্রেম পরকীয়া ইত্যাদি বিষয়কে মূল প্রেক্ষাপট হিসেবে গড়ে তোলা হয়েছে এই সিনেমায়। তবে এবার তার মধ্যেই টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই সিনেমার দারুণ প্রশংসা করে একে মাস্টারপিস আখ্যা দিয়েছেন।

এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন ভারতীয় দর্শকদের সকলের উচিত এই সিনেমাটি দেখা কারণ তারা এতটাই ভাল লেগেছে। পাশাপাশি এরকম একটা বিষয়বস্তুকে নিয়ে বলিউডে সিনেমা তৈরি হচ্ছে সেই সাহসী পদক্ষেপকেও স্বাগত জানিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত ব্যক্তিগত জীবনেও কিন্তু অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ সাহসী। মাঝেমধ্যেই বিতর্কিত সিদ্ধান্ত নিতে দেখা যায় তাকে।

পাশাপাশি ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় সমালোচনা এবং কটাক্ষের সম্মুখীন হয়েও নিন্দুকদের বিশেষ পাত্তা দেন না অভিনেত্রী। বরং নিজের মতো করেই জীবন কাটাতে বেশি ভালোবাসেন। তবে বলাই বাহুল্য বলিউডি এই সিনেমার উদ্দেশ্যে অভিনেত্রীর অকুণ্ঠ প্রশংসা শুনে তার অনুগামীরা জানিয়েছেন তারাও দেখতে চান সিনেমাটি।

প্রসঙ্গত বর্তমানে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ভয় পেয়োনা’ ছবির জন্য কাজ করছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জানা গিয়েছে আরও একাধিক প্রজেক্ট রয়েছে তার হাতে।

Back to top button