বাংলা সিরিয়াল

‘মিঠাই’, ‘ত্রিনয়নী’ থেকে নকল করে তৈরি হয়েছে ‘গৌরী এল’! সম্প্রচারের আগেই সমালোচনার মুখে শ্রুতি দাসের প্রেমিক স্বর্ণেন্দুর নতুন সিরিয়াল

সম্প্রতি জানা গিয়েছে জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন একটি ধারাবাহিক যার নাম গৌরী এলো। কিন্তু ধারাবাহিকের প্রোমো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পরই নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন বেশ কয়েকটি পুরনো ধারাবাহিক থেকে নকল করা হয়েছে এই নতুন ধারাবাহিকটি। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা দিয়েছে ধারাবাহিকের নায়িকা একজন মা কালীর ভক্ত কিন্তু ধারাবাহিকের নায়ক নাস্তিক।

নায়িকার হাত ধরে আধ্যাত্মিকতায় কিভাবে বিশ্বাসী হয়ে উঠবেন নায়ক সেই গল্পই দেখানো হবে নতুন এই ধারাবাহিকে। কিন্তু নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন মিঠাই থেকে শুরু করে ত্রিনয়নীর মত ধারাবাহিককে নকল করা হয়েছে এখানে।

প্রসঙ্গত এই ধারাবাহিক পরিচালনার দায়িত্বে রয়েছেন স্বর্ণেন্দু সমাদ্দার। যিনি ‘দেশের মাটি’ খ্যাত অভিনেত্রী শ্রুতি দাসের প্রেমিক। নতুন এই ধারাবাহিকের কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী নিজেও। কিন্তু এবার সমালোচনার মুখে পড়ে পরিচালক জানালেন ধারাবাহিকটি তৈরি হবে নিজস্ব মৌলিকতায়। অন্য কোন ধারাবাহিক থেকে নকল করা হয়নি।

পাশাপাশি ধারাবাহিকে সুযোগ দেওয়া হয়েছে ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী অভিনেত্রী মোহনা মাইতিকে। এই ধারাবাহিকের হাত ধরে টলিউডের ডেবিউ করতে চলেছেন তিনি। তবে দর্শকদের একাংশ জানাচ্ছেন ট্রেলার দেখে এখনই বিচার করবেন না তারা বরং ধারাবাহিকটির প্রচার হওয়ার অপেক্ষায় রয়েছেন তারা।

Back to top button