বাংলা সিরিয়াল

‘দাদাগিরি’র মঞ্চে প্রকাশ্যে সৌরভকে প্রেম নিবেদন করলেন ডোনা! স্ত্রীয়ের মুখে প্রেম প্রস্তাব শুনে লজ্জায় লাল কোলকাতার মহারাজ

জি বাংলা জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে ভ্যালেন্টাইন্স উইক উপলক্ষে বিভিন্ন প্রতিযোগীদের প্রেম নিয়ে নানা কথা বলতে শোনা যাচ্ছে এবং তাদের সঙ্গে সেই আলোচনায় মাঝেমধ্যেই যোগদান করেন সঞ্চালক প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। তবে এবার কলকাতার মহারাজের জন্য ছিল এক বিরাট সারপ্রাইজ। প্রতিযোগীদের পাশাপাশি তার উদ্দেশ্যে এবার প্রেম নিবেদন করতে দেখা গেল সৌরভের স্ত্রী ডোনা গাঙ্গুলীকে।

প্রসঙ্গত এদিন এক প্রতিযোগী তার ব্যক্তিগত জীবনের প্রেম নিয়ে কথা বলছিলেন সৌরভ গাঙ্গুলির সঙ্গে। তারপরেই স্ক্রিনে ফুটে ওঠে ডোনা গাঙ্গুলীর মুখ এবং তিনি জানান তার জীবনের প্রথম এবং শেষ ভ্যালেন্টাইন্স বলতে তিনি সৌরভ গাঙ্গুলীকেই বোঝেন। বলাই বাহুল্য প্রকাশ্যে এই প্রেম নিবেদন শুনে যারপরনাই লজ্জায় পড়ে গিয়েছেন সকলের প্রিয় দাদা।

পাশাপাশি তিনি জানিয়েছেন তিনি মনে করেন ভালোবাসা হলো পৃথিবীর শ্রেষ্ঠ অনুভূতি। পাশাপাশি কিভাবে বাড়ির উলটো দিকের রায় পরিবারের মেয়ে ডোনার সঙ্গে তার প্রেম হয়েছিল সে কথা বলতে গিয়ে নস্টালজিক হয়ে পড়েন কলকাতার মহারাজ।

বলাই বাহুল্য প্রিয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর মুখে তার প্রেমের অভিজ্ঞতার কথা জানতে পেরে যারপরনাই খুশি হয়েছেন অনুগামীরা।

Back to top button