বাংলা সিরিয়াল

‘ঘোমটা কালী’র গল্প নিয়ে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘গৌরী এলো’! জনপ্রিয়তায় হার মানাবে ‘মিঠাই’কেও, দাবি দর্শকদের

টিআরপি তালিকাতে এতদিন জি বাংলার মিঠাই ধারাবাহিকটি একচ্ছত্রভাবে দখল করেছিল শীর্ষস্থান। তবে চলতি সপ্তাহে প্রথম থেকে পঞ্চম স্থানে নেমে গিয়েছে মিঠাই। অপরদিকে স্টার জলসার ধারাবাহিকগুলি দখল নিয়েছে টিআরপি তালিকা। তবে এবার হারানো স্থান পুনরুদ্ধার করতে নতুন ধারাবাহিক নিয়ে আসছে জি বাংলা। জানা গিয়েছে ধারাবাহিকের নাম ‘গৌরী এলো’। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্সে’র প্রতিযোগী মোহনা মাইতি এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করবেন। তার বিপরীতে দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টলিউড অভিনেতা বিশ্বরূপ ব্যানার্জিকে, যিনি এর আগে ‘দুর্গা দুর্গেশ্বরী’র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন।

ধারাবাহিকের ট্রেলার দেখে বুঝতে পারা গিয়েছে বিজ্ঞানের সঙ্গে ভক্তির মিলন ঘটবে এই ধারাবাহিকে। কারণ ধারাবাহিকের গল্প গড়ে উঠেছে মা কালীকে কেন্দ্র করে। পাশাপাশি ধারাবাহিকের নায়ক একজন ডাক্তার। যিনি ভক্তিকে অন্ধবিশ্বাস বলে মন থেকে গ্রহণ করতে চান না। তবে ধারাবাহিকের নায়িকার হাত ধরে কিভাবে তার আধ্যাত্মিকতায় বিশ্বাস জন্মাবে সেই ঘটনা নিয়েই গড়ে উঠবে ধারাবাহিকের গল্প।

পাশাপাশি ধারাবাহিকের মাধ্যমে ভক্তি এবং অন্ধ বিশ্বাসের মধ্যেকার পার্থক্য দর্শকদের সামনে তুলে ধরা হবে বলে জানা গিয়েছে ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীদের তরফে। এই ধারাবাহিকের হাত ধরে টিআরপি তালিকার হারানো স্থান জি বাংলা ফিরে পায় কিনা এখন সেটাই দেখার।

Back to top button