বাংলা সিরিয়াল

অবশেষে পাহাড়ের বুকে দাঁড়িয়ে মিঠাইকে জড়িয়ে ধরে ‘I Love You’ বললো উচ্ছেবাবু, নতুন প্রোমো সামনে আসতেই উচ্ছ্বসিত দর্শকরা

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। গত একবছর ধরে টিআরপি তালিকায় সকলের উপরে রয়েছে এই ধারাবাহিক। তবে সম্প্রতি এক নম্বর স্থান হারিয়েছে ‘মিঠাই’। প্রতিপক্ষ চ্যানেল স্টার জলসা ‘গাঁটছড়া’ ধারাবাহিকের জন্যই ৪৪ সপ্তাহ ধরে ধরে রাখা নিজের জায়গা হারালো ‘মিঠাই’। তবে এবার সেই জায়গা ফিরে পেতেই নতুন পদক্ষেপ পরিচালকের। ধারাবাহিকের নতুন প্রোমো সামনে আসতেই উচ্ছ্বসিত দর্শকরা।

সম্প্রতি ধারাবাহিকের যে নতুন প্রোমো প্রকাশ পেয়েছে সেখানে দেখা যাচ্ছে অবশেষে পর্দার সিদ্ধার্থ নিজের মনের কথা জানালো মিঠাইকে, যা দেখে বিশ্বাস করতে পারছেন না এই ধারাবাহিকের দর্শকরাও। ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, পাহাড়ের বুকে চা বাগানের মধ্যে দাঁড়িয়ে মিঠাইকে নিজের মনের কথা জানাচ্ছে তার উচ্ছেবাবু। মিঠাইকে সামনে দাঁড় করিয়ে রেখে ‘আই লাভ ইউ’ বলছে সিদ্ধার্থ।

এতদিন ধরে তুফান মেল এই দিনটার জন্যই অপেক্ষা করে ছিল। সে যে কথাটা শুনতে চাইছিল সেটাই তাকে নিজের মুখে বলল তার উচ্ছেবাবু। তার কাছে এই কথাটা শুনে সে বিশ্বাস করতে পারছিল না। সে আবারও তাকে সেই কথাটা বলতে বলে। এরপরেই পাহাড়ের বুকে দাঁড়িয়ে আরো জোরে নিজের মনের কথা জানায় সে। আর তারপরেই মিঠাইকে বুকে টেনে নেয় সিদ্ধার্থ।

গত একবছর ধরে ‘মিঠাই’ ধারাবাহিকের দর্শকরা এই এপিসোডের অপেক্ষাতেই ছিলেন। তবে এবার সেইদিন আগত। মিঠাইয়ের প্রতি সিদ্ধার্থের ভালোবাসার কথা অজানা নয় কারোরই। তবে সেই বিষয়টি সে নিজেও বুঝতে না পেরে এতদিন এড়িয়ে যাচ্ছিল। তবে এবার সে নিজের মুখে মিঠাইকে জানাবে সে কথা। প্রোমো প্রকাশ্যে আসার পর থেকেই রীতিমতো দিন গোনা শুরু করেছেন দর্শকরাও। ভালোবাসার দিনে অর্থাৎ ১৪’ই ফেব্রুয়ারি জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে ধারাবাহিকের এই এপিসোডটি।

 

View this post on Instagram

 

A post shared by MITHAIFC 10.9 K FAMILY (@sidhaifcx)

Back to top button