টলিউড

মাত্র দেড় বছরেই হাতে স্লেট পেনসিল নিয়ে নিজে নিজেই পড়াশুনা করতে শুরু করে দিয়েছে ইউভান, বিছানায় বসে একমনে লেখাপড়া করছে ‘রাজশ্রী’ পুত্র, ভাইরাল ভিডিও

টলিউডের খুদে তারকা বলতে এখন প্রথমেই যার নাম মাথায় আসে সে হলো রাজ-শুভশ্রী পুত্র ইউভান চক্রবর্তী। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়েই রয়েছে অসংখ্য ফ্যানপেজ। সকলেই খুব ভালোবাসে ইউভান কে। সোশ্যাল মিডিয়ার তার ছবি বা ভিডিও দেখলেই ঝাঁপিয়ে পড়েন দর্শকেরা এবং কমেন্ট বক্সে অনেক ভালোবাসা দিয়ে ভরিয়ে দেয় অনেক মানুষজন। এ বছরের সরস্বতী পূজাতে এই হলো ইউভানের হাতেখড়ি।

ইতিমধ্যেই ইউভান পড়াশুনা শুরু করে দিয়েছে। মায়ের সঙ্গে সকালে এবং রাতে নিয়মিত করে পড়তে বসেছে সে। রাজ এবং শুভশ্রী মাঝেমধ্যে নিজেদের প্রোফাইল থেকে ইউভানের বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করতে থাকেন এবং মুহূর্তের মধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়ে পড়ে। রাজ শুভশ্রী ফ্যান পেজ এবং ইউভানের বিভিন্ন ফ্যানপেজ থেকে আপলোড করা হয় সেই ভিডিও গুলি। সম্প্রতি ছোট্ট ইউভানের আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে বিছানার উপর শুয়ে স্লেট পেন্সিল নিয়ে আঁকিবুকি কাটতে ব্যস্ত ইউভান, মাথায় বাঁধার রয়েছে ছোট্ট ঝুঁটি। শুভশ্রী গাঙ্গুলীর একটি ফ্যান পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে আর ছোট্ট ইউভানের কর্মকান্ড দেখে সকলে কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে ইউভানকে। ইউভানের এই সমস্ত দুষ্টু মিষ্টি কর্মকাণ্ডের জন্য সকলেই তাকে খুব ভালোবাসে।

হাতেখড়ির সময় রাজ-শুভশ্রী জানিয়েছে ইউভান পড়াশোনা করতে ভালোবাসে। ইতিমধ্যেই বেশ কিছু জিনিস রপ্ত করে নিয়েছে। একা একাই লিখতে চাই সে এখন। তাই এই বছরই হাতেখড়ি দেওয়া হলো তার। বর্তমানে তারকা সন্তানদের মধ্যে সবথেকে জনপ্রিয় ইউভান সেটা রাজ শুভশ্রীর আপলোড করা ভিডিওর কমেন্ট বক্সে চোখ রাখলেই বোঝা যায়। জন্মের দিন থেকে এখন অব্দি ইউভানের প্রচুর ফ্যান রয়েছে।

Back to top button