বাংলা সিরিয়াল

ঊর্মির কোলে মাথা রেখে গল্প আবার কখনো সাত্যকির ঘাড়ে চেপে পার্কে ঘুরছে ঊর্মি, ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের ১ ঘণ্টার বিশেষ মহাপর্বের বিশেষ প্রোমো ভাইরাল

ধারাবাহিক প্রেমীদের কাছে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক। TRP তালিকায় স্থান না করতে পারলেও অনেকই এই ধারাবাহিক বিশেষভাবে পছন্দ করেন। কারণ ধারাবাহিকে সাধারণ মধ্যবিত্ত বাড়ির গল্পের কারণে। ধারাবাহিকে উর্মি এবং সাত্যকির মাখোমাখো প্রেম দিন দিন জমে উঠছে। এবারে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে দেখানো হবে বিশেষ পর্ব। সোমবারই দেখানো হবে ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে এক ঘণ্টার মহা পর্ব। এই পর্বের মাধ্যমে ফুটিয়ে তোলা হবে উর্মি এবং সাত্যকি এর মিষ্টি প্রেম।

১৪ই ফেব্রুয়ারি সোমবার ১০ টা থেকে ১১ টা অব্দি এই ধারাবাহিকের বিশেষ পর্ব দেখানো হবে। এর আগেই মুক্তি পেয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও ভিডিওটিতে দেখা যাচ্ছে জমে উঠেছে উর্মি এবং সাত্যকি এর প্রেম। পার্কে দুজনকে একসঙ্গে বিশেষ মুহূর্ত কাটাতে দেখা গেছে। কখনো সাত্যকি কে উর্মির কোলে মাথা রাখতে দেখা গিয়েছে আবার কখনো উর্মিকে সাত্যকি র পিঠে চড়তে দেখা গিয়েছে।

TRP তালিকায় জায়গা ভালো নাহলেও বহু মানুষ এই ধারাবাহিক পছন্দ করেন। বিশেষ করে উর্মির এমন সরলতা দর্শকদের মন জয় করেছে বারবার। এবারে আশা করা যায় এই বিশেষ পর্বের মাধ্যমে এই ধারাবাহিক কতটা মন জয় করতে পারে সকলের।

Back to top button