বলিউড

ধুমধাম করে রিলিজ হলো প্রয়াত অভিনেতা পুনীত রাজকুমারের শেষ ছবি ‘James’ এর ট্রেলার! তুমুল ভাইরাল ভিডিও, মুক্তি পেতে চলেছে তার জন্মদিনেই

গতবছর হঠাৎ করেই ২৯’শে অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় কন্নর অভিনেতা পুনিত রাজকুমারের। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪৬ বছর। প্রয়াত হওয়ার আগে তিনি শেষ ‘জেমস’ ছবিতে অভিনয় করে গিয়েছেন। সম্প্রতি সেই ছবিরই ট্রেলার মুক্তি পেয়েছে। আগামী ১৭’ই মার্চ অভিনেতার জন্মদিনের দিন মুক্তি পেতে চলেছে এই ছবিটি। শোনা যায়, একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো মানুষও ছিলেন। বহু দুস্থ মানুষের সহায়ক ছিলেন তিনি।

ছবির ট্রেলার মুক্তি পাওয়ার সাথে সাথেই তা অভিনেতার অনুরাগীদের পাশাপাশি সমস্ত সিনেমাপ্রেমীদের মাঝে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। সকলেই অপেক্ষায় রয়েছেন এই ছবিতে শেষবারের মতো তাকে দেখার জন্য। ট্রেলারের শুরুতেই লেখা রয়েছে ব্যবসা আবেগের থেকে বড়। কন্নড় অভিনেতা পুনিত কুমারের চলে যাওয়া এখনো মানতে পারেননি অনেকেই। তবে সকলেই আপাতত অভিনেতার জন্মদিনের অপেক্ষায় রয়েছেন। কারণ সেই দিনেই অভিনেতার অভিনীত শেষ ছবি মুক্তি পাবে বড়পর্দায়।

‘জেমস’ ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই তা সাড়া ফেলেছে মানুষের মাঝে। ইতিমধ্যেই ছবিটি দেখার জন্য অপেক্ষায় দিন গোনা শুরু করে দিয়েছেন সকলেই। জানা গিয়েছে, ছবি মুক্তির সময় কর্নাটকের সমস্ত ফিল্ম ডিস্ট্রিবিউটররা বিশেষভাবে সম্মান জানাবেন কন্নর অভিনেতা পুনিত কুমারকে। উল্লেখ্য, ‘জেমস’ ছবিটি মুক্তির পর ১৭-২৩’শে মার্চ অর্থাৎ এক সপ্তাহ শুধুমাত্র কর্নাটকের প্রেক্ষাগৃহতেই দেখানো হবে এই ছবি। এমন করেই অভিনেতাকে সম্মান জানাবেন সমস্ত ডিস্ট্রিবিউটররা। এমনকি এও জানানো হয়েছে, পুনিত কুমারের যে সমস্ত অনুরাগীদের টিকিট কেনার সামর্থ্য নেই তাদের বিনা খরচায় এই সিনেমা দেখানো হবে। এমন সম্মান হয়তো এর আগে কেউই কখনো পাননি। ফিল্ম ডিস্ট্রিবিউটরদের এই ঘোষণায় খুশি অভিনেতার পরিবারের সদস্যরাও।

Back to top button