বাংলা সিরিয়াল

রানী রাসমণি ধারাবাহিকের শেষ দিনে চোখে জল সবার! রানিমার সাথেই কাঁদলেন রামকৃষ্ণ, রাণীমার বেশেই রানী রাসমণি ধারাবাহিকের শুটিং সেটে হাজির হলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

আর মাত্র দু’দিন, তার পরেই শেষ হয়ে যাবে রানী রাসমনি ধারাবাহিকের দীর্ঘ যাত্রা। দীর্ঘ চার বছর ধরে এই ধারাবাহিক জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয়ে এসেছে। এবারে শেষ হবার পালা। বৃহস্পতিবার ছিল ধারাবাহিকের শুটিং এর শেষ দিন। ঐদিন সেটে উপস্থিত ছিলেন প্রত্যেকে। এমনকি দিতিপ্রিয়া নিজে এসেছিলেন রাণীমার বেসে। আবেগ ভরা কান্নায় শেষ হলো শুটিং।

রাসমনির ভূমিকায় অভিনয়ের হাত ধরে ছোটপর্দায় প্রথম প্রবেশ করে দিতিপ্রিয়ার রানীমার চরিত্রে অভিনয় করে এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে বর্তমানে OTT প্ল্যাটফর্ম, সিনেমা সব জায়গাতেই সুযোগ আসছে অভিনয়ের। তাই নিজের প্রথম ভালোবাসা জায়গার শেষদিনে না এসে থাকতে পারলেন না। কেক কেটে দিনটি পালন করা হলো সকলের চোখে জলে শেষ করলো শুটিং।

এতগুলো বছর একসঙ্গে শুটিং করে অবশেষে শেষ হল ধারাবাহিক। একটা ধারাবাহিক করতে করতে ধারাবাহিকের মানুষগুলি একটা পরিবারে পরিণত হয়। আর সেই পরিবারকে যখন ছেড়ে চলে যেতে হয় কষ্ট তো হবেই। সকালের ধারণা টিআরপি তালিকায় রেটিং কম থাকার কারণে শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক। তবে ধারাবাহিকের প্রতিটি চরিত্রই দর্শকের অত্যন্ত পছন্দের ছিল।

১৩ই ফেব্রুয়ারি রবিবার শেষ দেখা যাবে রানী রাসমণি ধারাবাহিক। এর জায়গায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ অপরাজিতা আঢ্য অভিনীত নতুন ধারাবাহিক কেমন হতে চলেছে তা দেখার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Back to top button