বাংলা সিরিয়াল

‘গানের প্রতিযোগিতায় এবার টাই-ব্রেকার লড়াই হবে লালন-ফুলঝুরির মধ্যে’! ‘ধূলোকণা’ নতুন প্রোমো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে ‘ধূলোকণা’ ধারাবাহিকটির সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে টলিউড অভিনেত্রী মানালি দে এবং অভিনেতা ইন্দ্রাশিষ দেকে। ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের নায়ক-নায়িকা দুজনেই গান গাইতে অত্যন্ত ভালোবাসে এবং বর্তমানে একটি প্রতিযোগিতায় মুখোমুখি লড়াইয়ে নেমেছে তারা। তবে ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গিয়েছে গানের রিয়েলিটি শো এর ফাইনাল রাউন্ডে একই নাম্বার পেয়েছে লালন এবং ফুলঝুরি। ফলে কে জয়লাভ করেছে তা এখনো স্থির করতে পারেননি বিচারকরা।

পাশাপাশি জানা গিয়েছে বিজয়ী কে হবে তা নির্ধারণ করার জন্য লালন এবং ফুলঝুরিকে আরো একবার গান গাওয়ার সুযোগ দেবেন বিচারকরা এবং টাইব্রেকারে যে বেশি নাম্বার পাবে সেই জয়লাভ করবে বলে জানিয়েছেন তারা। ফলে আরো একবার মুখোমুখি হবে লালন এবং ফুলঝুরি।

প্রসঙ্গত এতদিন টিআরপি তালিকায় খুব একটা ভালো ফলাফল করতে পারেনি ধূলোকণা ধারাবাহিকটি। তবে এই সপ্তাহে সকলকে চমকে দিয়ে অনেকটাই উপরে উঠে এসেছে ধূলোকণা। অনুগামীরা মনে করছেন জমজমাট এই গল্প দেখার পর হয়তো টিআরপি তালিকায় আরো ভালো ফলাফল করতে সক্ষম হবে স্টার জলসার এই ধারাবাহিক। পাশাপাশি লালন এবং ফুলঝুরির মধ্যে কে জয়লাভ করে গানের প্রতিযোগিতায়, তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button