বাংলা সিরিয়াল

সরস্বতী পুজোর প্রসাদ নিয়ে হাজির মিঠাই, প্রথম দিনই সকলকে ভোলালো স্বাদে, ভাইরাল ভিডিও

মিঠাই ধারাবাহিকে এসেছে নতুন চমক। সরস্বতী পুজোর দিনেই সিদ্ধার্থ মিঠাই এর ইংরেজি শিক্ষার দায়িত্ব নিয়েছে। নিজের হাতে করে দিয়েছে মিঠাইয়ের হাতেখড়ি। মিঠাই যাতে সঠিকভাবে সঠিক উচ্চারণ সঙ্গে ইংরেজি ভাষা শিখতে পারে এবং বলতে পারে তার জন্যই এ ব্যবস্থা করেছে সিদ্ধার্থ। আর স্পোকেন ইংলিশ ক্লাসে গিয়েও সবাইকে আপন করে নিয়েছে মিঠাই। ইতিমধ্যে বন্ধু পাতিয়ে নিয়েছে ইংলিশ ক্লাসে। প্রতিটি এপিসোডে মিঠাই নতুন নতুন চমক নিয়ে হাজির হয়। তাইতো ধারাবাহিক প্রেমীদের কাছে এই ধারাবাহিক অত্যন্ত পছন্দের। TRP তালিকায় হেরফের হলেও দর্শকদের মনে জায়গা একইরকম রয়েছে মিঠাইয়ের। জীবনের নতুন অধ্যায় শুরু হয়েছে আর সেখানে মিঠাই ভক্তরা থাকবে না তা কখনো হয়।

মিঠাই এর ভুল ইংরেজি শুনতে শুনতে ক্লান্ত হয়ে গেছে সিদ্ধার্থ। তোর্সাকে যোগ্য জবাব দিতে মরিয়া হয়ে উঠেছে সে। তাই জন্যই মিঠাই ইংরেজি শিক্ষার দায়িত্ব নিয়েছে নিজেই। ইতিমধ্যে ইংরেজি শিক্ষার ক্লাস শুরু হয়ে গিয়েছে মিঠাইয়ের। একদিন ক্লাস করেই মিঠাই বেশ ভালো ইংরেজি রপ্ত করেছে, এটা তাঁর দাবি। বেশ কিছু নতুন ইংরেজি শব্দ শিখেছে মিঠাই। তার ইংরেজি ক্লাসের শিক্ষিকার বিশ্বাস মিঠাই অল্পদিনের মধ্যেই বেশ ভালো ইংরেজি বলতে পারবেন এবং দর্শকেরাও সেই আশাই রাখছেন।

এবারে দেখার অপেক্ষা মিঠাই কত তাড়াতাড়ি ইংরেজি শিখে দর্শক এবং তোর্সা কে অবাক করে দেয়। ইংরেজি শিখতে পারলে তোর্সা কে যোগ্য জবাব দিতে পারবে। এই ধারাবাহিক নিত্য নতুন নতুন চমক এনে দর্শকের কাছে। ধারাবাহিকে আরো আকর্ষণীয় করে তোলে আগামী দিনে এই ধারাবাহিক আরো নিত্যনতুন চমক আনতে চলেছে সেটাই দেখার অপেক্ষা। তার জন্য চোখ রাখতে হবে সোম থেকে রবি ঠিক রাত আটটায় জি বাংলার পর্দায়।

Back to top button