টলিউড

৩৩ বছরে পা দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী! সোশ্যাল মিডিয়া ভাসলো অভিনেত্রীর অনুগামীদের পাঠানো শুভেচ্ছা বার্তায়

সম্প্রতি ৩৩ বছরে পা দিয়েছেন টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। জন্মদিন উপলক্ষে অনুগামীদের কাছ থেকে পাওয়া ভালোবাসায় রীতিমতো আপ্লুত অভিনেত্রী। প্রসঙ্গত মিমি চক্রবর্তী হলেন সেই সমস্ত টলিউড অভিনেত্রীদের মধ্যে একজন যিনি নন ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে উঠে এসে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন।

সুদূর শিলিগুড়ি থেকে এসে ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ‘গানের ওপারে’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেছিলেন মিমি চক্রবর্তী। তারপর ছোটপর্দা থেকে বড় পর্দায় নিয়মিত অভিনয় করতে দেখা গেছে তাকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় অভিনেত্রী।

এদিন তার জন্মদিন উপলক্ষে শুধুমাত্র অনুগামীরাই নন, পাশাপাশি টলিউডে অভিনেত্রীর সহকর্মীদেরও ভালোবাসা পাঠাতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অনেকেই অভিনেত্রীর সঙ্গে ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মিমি চক্রবর্তীর উদ্দেশ্যে।

প্রসঙ্গত বর্তমানে অভিনয় এবং রাজনীতির পাশাপাশি ইউটিউবকেও অত্যন্ত সিরিয়াস ভাবে গ্রহণ করেছেন অভিনেত্রী। যে কারণে ইউটিউবার হিসেবেও নিজের পেশা গড়ে তোলার চেষ্টা করছেন তিনি। প্রতিভাবান এই অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় নানারকম শুভেচ্ছা বার্তা পাঠাতে দেখা গিয়েছে তার ফ্যান ক্লাবের সদস্যদের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের পাল্টা ধন্যবাদ জানিয়েছেন মিমি চক্রবর্তী।

Back to top button