বাংলা সিরিয়াল

‘৬ মাসের বিবাহিত জীবন পূর্ণ হলো উর্মি-সাত্যকির’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘এই পথ যদি না শেষ হয়’ এর প্রেম ভরা মিষ্টি এপিসোড

কিছুদিন আগে জি বাংলার মাধ্যমে পথচলা শুরু করেছিল ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটি। এবং অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছিল ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র উর্মি এবং সাত্যকি। বহু বাধা-বিপত্তি পেরিয়ে এবার দুজনকে দেখা গেল একসঙ্গে ছয় মাসের বিবাহিত জীবন উদযাপন করতে। বলাই বাহুল্য প্রিয় জুটিকে নতুন একটি এপিসোডে রোমান্টিক অবস্থায় দেখে দারুণ খুশি হয়েছেন দর্শকরাও।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে টলিউড অভিনেত্রী হিসেবে পথচলা শুরু করেছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। অপরদিকে তার বিপরীতে রয়েছেন অভিনেতা ঋত্বিক মুখার্জি। দুজনের জুটি দেখে এর আগে একাধিকবার দর্শকরা জানিয়েছেন তারা এমনভাবেই দুজনকে দীর্ঘদিন দেখতে চান। কারণ এই দুই অভিনেতা এবং অভিনেত্রী অসাধারণ অভিনয় করছেন ধারাবাহিকে।

ধারাবাহিকের গল্প অন্যরকম বলেও দাবি করেছেন তারা। একান্নবর্তী পরিবার হলেও সেখানে অন্য ধারাবাহিকের মত নেতিবাচক চরিত্র নেই বলেই জানিয়েছেন তারা। পাশাপাশি অন্যান্য চরিত্রে অভিনয় করছেন যারা সে সমস্ত কলাকুশলীরাও নিজেদের প্রতিভা দিয়ে মন জয় করেছেন দর্শকদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি এপিসোডে দেখতে পাওয়া গিয়েছে সকলের প্রিয় টুকাই বাবু ছমাসের উদযাপনে উর্মিকে উপহার দিয়েছেন নিজেদের একটি ফটো। যা দেখে মুগ্ধ হয়ে গিয়েছে ধারাবাহিকের নায়িকা। বলাই বাহুল্য দর্শকদেরও ভারী পছন্দ হয়েছে মিষ্টি প্রেমের এই মুহূর্ত।

Back to top button