বাংলা সিরিয়াল

‘TRP নিয়ে মাথা ঘামাই না’! শীর্ষস্থান থেকে ছিটকে গিয়ে জানালেন ‘মিঠাই’য়ের সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত রায়

‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমে এই মুহুর্তে টলিউডে সাফল্যের শীর্ষ স্থানে পৌঁছাতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেতা আদৃত রায়। এর আগে একাধিক ধারাবাহিকে কাজ করলেও মিঠাই তাকে যে জনপ্রিয়তা দিয়েছে তা আগে পাননি অভিনেতা। তবে এবার টিআরপি তালিকার শীর্ষ স্থান থেকে ছিটকে গিয়েছে তার ধারাবাহিক। পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও চলছে ক্রমাগত আলোচনা। গোটা বিষয়টি নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুলতে দেখা গেল অভিনেতাকে।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন তার ব্যক্তিগত জীবন নিয়ে যে যা পারছে লিখে দিচ্ছে। তবে সেসব নিয়ে তিনি মাথা ঘামাতে চান না বলে জানিয়ে দিয়েছেন আদৃত। পাশাপাশি চাইলে আগেই পদক্ষেপ নিতে পারতেন বলে মন্তব্য করেছেন তিনি।

তার বাংলা সেরা ধারাবাহিক ‘মিঠাই’ গতকাল ছিটকে গিয়েছে টিআরপি তালিকার প্রথম স্থান থেকে। সে ব্যাপারে মুখ খুলে আদৃত জানিয়েছেন তার কাছে টিআরপি গুরুত্বপূর্ণ বিষয় নয় বরং তিনি চান ক্রমাগত ভালো অভিনয় করে যেতে চান। পাশাপাশি তার ধারাবাহিকের অন্যান্য নির্মাতা এবং কলাকুশলীরাও বিষয়টি নিয়ে বেশি ভাবছেন না বলে জানিয়েছেন অভিনেতা।

তবে এই যাত্রায় তিনি পাশে পেয়েছেন অনুগামীদের। যারা জানিয়েছেন আদৃতের অভিনয় দেখার জন্য তারা মুখিয়ে থাকেন। তাই টিআরপি তাদের কাছেও গুরুত্বপূর্ণ নয়।

Back to top button