বাংলা সিরিয়াল

‘আমি দুজনের সঙ্গে একসাথে সম্পর্কে রয়েছি’! দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে বিস্ফোরক স্বীকারোক্তি ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অভিনেত্রী সুচন্দ্রা ব্যানার্জী

বর্তমানে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন টলিউড অভিনেত্রী সুচন্দ্রা ব্যানার্জি। ধারাবাহিকে তার চরিত্রের নাম মলি সরকার। তবে অনুগামীরা কিন্তু তাকে মূলত মুমু দিদির মা হিসেবেই চেনেন। এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে হাজির হতে দেখা গেল অভিনেত্রীকে। যেখানে ব্যক্তিগত জীবন নিয়ে খোলাখুলি ভাবে কথা বলেছেন তিনি।

প্রসঙ্গত ধারাবাহিকের মতোই বাস্তব জীবনেও কথা বলতে ভালোবাসেন অভিনেত্রী। তাই এদিন ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চ প্রায় একাই মাতিয়ে রেখেছিলেন তিনি।

ব্যক্তিগত সম্পর্কের কথা উঠতেই সঞ্চালিকা রচনা ব্যানার্জিকে তিনি জানিয়েছেন একজন নয় বরং একসঙ্গে দুজনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে রয়েছেন তিনি। পাশাপাশি দুজনের সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতেও দেখা গেছে তাকে। তিনি জানিয়েছেন তার দুই প্রেমিকের একজন মোটা এবং একজন রোগা এবং দুজনের সঙ্গে দুটি আলাদা আলাদা জায়গায় ঘোরাফেরা করেন তিনি।

বলাই বাহুল্য তার এই মন্তব্য শুনে সকলে চমকে উঠলেও অভিনেত্রী জানিয়েছেন আসলে তার এই দুই প্রেমিকের একটি হল সাইকেল, এবং অপরটি হলো তার চার চাকার গাড়ি। বলাইবাহুল্য তার কথা শুনে হাসিতে গড়িয়ে পড়তে দেখা গেছে উপস্থিত সকলকে।

Back to top button