বাংলা সিরিয়াল

‘ওস্তাদজি’ আহিরের মাথায় ভেঙে পড়লো ঝাড়বাতি! ‘পিলু’ ধারাবাহিকের নতুন প্রোমো দেখে দর্শকরা জানালেন ‘একই বস্তাপচা গল্প লাগিয়ে রেখেছে’

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছিল পিলু ধারাবাহিকটির সম্প্রচার যেখানে মূলত শাস্ত্রীয় সঙ্গীত এবং লোকসঙ্গীতের মিশেলে গড়ে উঠেছে গল্পের পটভূমিকা। তবে এবার দর্শকরা জানাচ্ছেন আর পাঁচটা একইরকম ধারাবাহিকের মত বস্তা পচা গল্প দেখাতে শুরু করেছে পিলু।

প্রসঙ্গত সম্প্রতি প্রকাশ হয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো, যেখানে দেখা দিয়েছে ধারাবাহিকের মুখ্য চরিত্র ওস্তাদজী ওরফে আহিরের মাথায় ঝাড়বাতি ভেঙে পড়ার দৃশ্য। পাশাপাশি ধারাবাহিকের নায়িকা পিলুকে ছুটে যেতে দেখা গিয়েছে ওস্তাদজীকে বাঁচানোর জন্য।

এই দৃশ্য দেখে চরম বিরক্ত হয়েছেন বাংলা ধারাবাহিকের দর্শকরা। তারা মনে করছেন নতুন কিছু নয় বরং একইরকম দৃশ্য এবং গল্প একাধিকবার দেখতে হচ্ছে তাদের বিভিন্ন সিরিয়ালে। প্রসঙ্গত অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল জি বাংলার এই ধারাবাহিকটি। কিন্তু বর্তমানে ধারাবাহিকের গল্প যে দিকে এগোচ্ছে তা আর পাঁচটা সিরিয়ালের গল্পের মতোই গড়ে উঠেছে বলে অভিযোগ জানিয়েছেন দর্শকরা।

তবে ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন ইতিমধ্যেই পিলু এবং আহিরের জুটি মন জয় করে নিয়েছে তাদের। এদিন অবশ্য মুহূর্তে ভাইরাল হয়েছে ধারাবাহিকটির নতুন প্রোমো সোশ্যাল মিডিয়ায়। তবে ধারাবাহিকের দর্শকরা চাইছেন নতুন কিছু দেখতে। তাই কমেন্ট এর মাধ্যমে সেই অনুরোধ করতে দেখা গেছে তাদের।

Back to top button