বাংলা সিরিয়াল

বাবুল সুপ্রিয় নয় রাজ চক্রবর্তীর অনুরোধে নবাগতা অভিনেত্রীর সঙ্গে প্রেম করবেন অভিনেতা কৌশিক সেন!

বড় পর্দা হোক বা ছোটপর্দা সব জায়গাতেই তার সুখ্যাতি ছড়িয়ে রয়েছে। বাংলার অন্যতম জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী বর্তমানে পরিচালকের পাশাপাশি একজন দায়িত্ববান বিধায়কও বটে। টলিউডের বড় পর্দা হোক বা ছোট পর্দা সব জায়গাতেই রাজ রাজের রাজত্ব চালিয়ে গিয়েছে। ছোট পর্দায় তিনি প্রযোজকের দায়িত্ব সামলান। এবারে প্রযোজক রাজ চক্রবর্তীর প্রযোজনায় স্টার জলসায় আসতে চলেছে নতুন একটি ধারাবাহিক। যা নিয়ে বেশ কিছুদিন ধরেই চর্চা চলছে। শোনা গিয়েছে সম্প্রতি তৃণমূল কংগ্রেসে যোগদান করা বাবুল সুপ্রিয় আবারও অভিনয় জগতে ফিরছেন রাজ চক্রবর্তী সুবাদে। তবে শেষ মুহূর্তে সেই পরিকল্পনা পাল্টে যায় বাবুল সুপ্রিয়র বদলে সে ধারাবাহিকে দেখা যেতে চলেছে কৌশিক সেন কে।

দীর্ঘ বেশ কয়েক বছর পরে আবার ছোট পর্দায় ফিরছেন অভিনেতা কৌশিক সেন। রাজ চক্রবর্তীর আগামী ধারাবাহিক ‘গোধূলির আলাপে’ তিনি মুখ্য চরিত্রে অভিনয় করবেন। এর আগে জানা গিয়েছিল অভিনেতা কৌশিক সেনের বিপরীতে এই ধারাবাহিকে অভিনয় করবেন সাঁঝের বাতি খ্যাত দেবচন্দ্রিমা। কিন্তু সেই তথ্য ভুল। ধারাবাহিকে কৌশিক সেনের বিপরীতে দেখা যাবে নবাগতা অভিনেত্রী সৌমি কে। এক অসম বয়সের প্রেমের গল্প তুলে ধরাই হবে এই ধারাবাহিকের মুখ্য বিষয়।

নতুন এই ধারাবাহিকে চিত্রনাট্যের লিখছে মুম্বাইয়ের শ্বেতা ভরদ্বাজ। অভিনেতা কৌশিক সেন জানিয়েছেন ইতিমধ্যেই প্রমো ভিডিও শুটিং শুরু হয়ে গিয়েছে। উত্তর কলকাতা, বানতলা, লোহিয়া হাউজের মতো বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে। চলতি মাসেই শেষ থেকেই স্টুডিওতে ধারাবাহিকের শুটিং শুরু হবে।

এর আগে শোনা গিয়েছিল পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরেই নাকি আবার টেলিভিশনের জগতের ফিরছেন বাবুল সুপ্রিয়। দীর্ঘ বেশ কয়েক বছর তিনি টেলিভিশন জগত থেকে সরে গিয়েছিলেন। তবে আবারও বিধায়কের হাত ধরে নাকি ক্যামেরা লাইমলাইটে আসতে চলেছেন তিনি। তবে এর মাঝে ঘটে গিয়েছে অনেক ঘটনা। দলবদল, মন্ত্রী আসন থেকে বিরতি থেকে শুরু করে আরো বিভিন্ন ঘটনায় টালমাটাল হয়ে পড়েছিল তার জীবন। এখন অবশ্য তৃণমূল কংগ্রেসের দলে যোগদান করেছেন তিনি। আবারও অভিনয় জগতে ফেরার পরিকল্পনা রয়েছে তার। কিন্তু এত কিছুর পরেও রাজ চক্রবর্তী ধারাবাহিকে কেন কাজ করলে না তিনি? জানা গেছে রাজনৈতিক কাজের চাপে পড়েই ধারাবাহিক থেকে সরে এসেছেন নিজেই। তিনি জানিয়েছেন নায়কের চরিত্রে ধারাবাহিকে অভিনয় করতে গেলে মাসে অন্তত ২৩ থেকে ২৪ দিন টানা শুটিং করতেই হয়। কিন্তু রাজনৈতিক দলে থাকার কারণে তিনি অভিনয় জগতে এতটা সময় দিতে পারবেন না। যার কারণেই সরে এসেছেন।

Back to top button