টলিউড

‘বাচ্চা ছেলেকেও ছাড়ছে না’! অল্পবয়সী যুবকের সাথে ঘনিষ্ঠ ফটো শেয়ার করে তীব্র আক্রমণের মুখে পড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ব্যক্তিগত জীবনের কারণে হামেশাই বিতর্কে জড়িয়ে থাকতে দেখা যায় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ফটো এবং ভিডিও শেয়ার করেন অভিনেত্রী অনুগামীদের সঙ্গে। সেখানেও তাকে ক্রমাগত সমালোচনার সম্মুখীন হতে হয়। এবার তেমনই একটি ফটো শেয়ার করে নোংরা আক্রমণের মুখে পড়তে হলো টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

প্রসঙ্গত এদিন শ্রাবন্তী তার থেকে বয়সে অনেক ছোট এক যুবকের সঙ্গে ফটো শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে সঙ্গে নেটিজেনদের একটি বড় অংশ আক্রমণ করতে শুরু করেন তাকে। তার ব্যক্তিগত জীবনকে টেনে এনে ওই যুবকের সঙ্গে জড়িয়ে অশ্লীল আক্রমণের শিকার হতে হয় অভিনেত্রীকে। তবে সম্প্রতি জানা গিয়েছে ওই যুবকের নাম সোহেল দত্ত। তিনি একজন অভিনেতা এবং রাজনৈতিক কর্মী।

একই সঙ্গে বিভিন্ন ধারাবাহিক থেকে শুরু করে ওয়েব সিরিজে বর্তমানে কাজ করছেন সোহেল। পাশাপাশি শ্রাবন্তী যখন বিজেপির তরফ থেকে নির্বাচনের টিকিট পেয়েছিলেন, সোহেল তখন সহযোদ্ধা হিসেবে সাহায্য করেছিলেন অভিনেত্রীকে ভোটের প্রচার চালাতে। অভিনেত্রীর সঙ্গে বর্তমানে ভাই/বোনের সম্পর্ক রয়েছে সোহেলের, এমনটাই জানা গিয়েছে। তবে তাতে কিন্তু থামছেনা সোশ্যাল মিডিয়ার আক্রমণ। বরং নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ ইতিমধ্যেই দুজনকে জড়িয়ে নানান কটাক্ষ তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Sohail Dutta (@i_sohaild)

Back to top button