টলিউড

ইনস্টাগ্রামে অশ্লীল আক্রমণের শিকার গায়ক শান! ‘চাইনা এমন শ্রোতা’, পাল্টা প্রতিবাদ ইমনের

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি লাইভ ভিডিওতে অংশগ্রহণ করেছিলেন বলিউডি গায়ক শান। সেখানে অনুগামীদের সঙ্গে কথোপকথন চালাচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎই একদল শ্রোতার অশ্লীল আক্রমণের শিকার হতে হয় গায়ককে। কুরুচিকর মন্তব্যের পাশাপাশি নানান রকম সমালোচনা পূর্ণ মন্তব্য ছুড়ে দেন তারা শানের উদ্দেশ্যে।

গায়ক এরপর ভিডিওতে সকলকে ভদ্রভাবে কথা বলার জন্য অনুরোধ করেন। কারণ তিনি মনে করেন এ ধরনের মন্তব্যের মাধ্যমে নিজেদের অসম্মান করছেন শ্রোতারা। কিন্তু লাগাতার কুরুচিকর মন্তব্যর ঝড় চলতে থাকে। বলাই বাহুল্য গোটা বিষয়টি বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছিল সঙ্গীতপ্রেমীদের মধ্যে। কেন একজন স্বনামধন্য গায়ক কে এভাবে হেনস্থা হতে হবে সেই প্রশ্ন তুলেছিলেন সাধারন মানুষ।

তবে এবার তার পাশে দাঁড়াতে দেখা গেল আরেক জনপ্রিয় গায়ক ইমন সেনকে। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইমন জানিয়েছেন যে সমস্ত শ্রোতারা সঙ্গীত শিল্পীদের সম্মান করতে পারেননা তাদের কোনো প্রয়োজন নেই। বরং একজন প্রকৃত শ্রোতা অমন ১০০ জন কুরুচিকর শ্রোতার থেকে অনেক ভালো বলে দাবি করেছেন গায়ক। পাশাপাশি শানের মত একজন জনপ্রিয় গায়ককে এভাবে সোশ্যাল মিডিয়ায় আক্রমণের শিকার হতে দেখে যারপরনাই দুঃখিত হয়েছেন ইমন। সংগীতশিল্পী হিসেবে তিনি জানিয়েছেন এ ধরনের অশ্লীল ব্যবহার শ্রোতাদের উচিত থামানো।

Back to top button