বলিউড

নিজের গলায় ‘লগ জা গলে’ গেয়ে প্রয়াত লতা মঙ্গেশকরকে স্মরণ করলেন সলমন খান! ভাইজানের বেসুরো গলা শুনে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

সদ্য প্রয়াত হয়েছেন জনপ্রিয় ভারতীয় গায়িকা লতা মঙ্গেশকর। তার মৃত্যুতে শোকাহত হতে দেখা দিয়েছে দেশব্যাপী তার ভক্তদের। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শোক প্রকাশ করেছেন রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে শুরু করে সাধারণ মানুষরা। সেই তালিকায় নাম লেখালেন এবার বলিউড অভিনেতা সলমন খান। তবে বার্তা দিয়ে শোক প্রকাশ করেননি তিনি বরং গান গেয়ে প্রয়াত এই গায়িকাকে স্মরণ করতে দেখা গিয়েছে বলিউডের ভাইজানকে। কিন্তু তার গলায় গান শুনে দুঃখ প্রকাশ করার বদলে হাসির রোল উঠতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত লতা মঙ্গেশকরের গাওয়া আইকনিক একটি গান হল ‘লাগ জা গলে’। সেই গানটি গেয়ে তাকে স্মরণ করতে দেখা গিয়েছে সলমন খানকে। কিন্তু তার বেসুরো গলার গান শুনে সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বইতে দেখা গিয়েছে।

অনেকেই জানিয়েছেন গান না গেয়ে বরং শুধুমাত্র লিখে শোক প্রকাশ করলেই বেশি ভালো করতেন সলমন খান। তবে পাল্টা আসরে নেমে পড়েছেন ভাইজান এর অনুগামীরা। তারা জানিয়েছেন দারুণ গেয়েছেন সলমন খান গানটি। কিন্তু নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন বেসুরো গলায় গান গেয়ে শোক প্রকাশ না করলেই পারতেন সলমন খান।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

Back to top button