বলিউড

‘জঞ্জাল ও জঘন্য’! দীপিকা পাডুকোন অভিনীত ‘গেহরাইয়া’ নিয়ে কঙ্গনা রানাউতের মন্তব্যে তীব্র চাঞ্চল্য সিনেমা-প্রেমীদের মধ্যে

সম্প্রতি আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ‘গেহেরাইয়া’ সিনেমাটি। যা ইতিমধ্যেই বেশ চাঞ্চল্য ফেলেছেন সিনেমাপ্রেমীদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই বেশ প্রশংসা দেখতে পাওয়া যাচ্ছে সিনেমাটির সম্পর্কে। তবে এবার সেই সিনেমার উদ্দেশ্যে তীব্র সমালোচনা ছুড়ে দিতে দেখা গেল বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে।

প্রসঙ্গত কিছুদিন আগে এক ইভেন্টে গিয়ে দীপিকা পাডুকোন এর আসন্ন সিনেমা নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল কঙ্গনা রানাওয়াতকে। কিন্তু সাংবাদিকের প্রশ্নের সম্মুখীন হয়ে মেজাজ হারিয়ে ফেলেছিলেন তিনি। জানিয়েছিলেন অন্য কোন নায়িকার সিনেমার প্রমোশন তিনি করবেন না।

তবে আজ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন খারাপ সিনেমা সবসময়ই খারাপ হয়। অতিরিক্ত শরীর প্রদর্শন ইত্যাদি দেখিয়ে সেটাকে কখনো ভালো সিনেমা বলে চালানো যায় না। পাশাপাশি ‘গেহরাইয়া’র সঙ্গে পুরনো সিনেমাগুলোর তুলনা করে অভিনেত্রী জানিয়েছেন একই বিষয় নিয়ে তৈরি হলেও পুরনো সিনেমাগুলি অনেক ভালোভাবে নির্মাণ করা হতো। সেই তুলনায় দীপিকা পাডুকোন অভিনীত এই সিনেমাটি জঞ্জাল বলে মন্তব্য করতে দেখা গেছে তাকে।

বলাই বাহুল্য দীপিকা অনুরাগীরা বেশ ক্ষুব্ধ হয়েছেন এই মন্তব্যে। তারা জানাচ্ছেন কিছুদিন আগে এই সিনেমার বিষয়ে কথা বলতে অস্বীকার করেছিলেন কঙ্গনা রানাউত। তবে এখন নিজেই রিভিউ দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। বলাই বাহুল্য পাল্টা আক্রমণের সম্মুখীন হতে হয়েছে কঙ্গনা রানাওয়াতকে।

Back to top button