বাংলা সিরিয়াল

‘না বলে চুরি করে নিতে লজ্জা লাগেনা?’ স্টার জলসার ‘কাদম্বিনী’ থেকে গান নিয়ে এবার দর্শকের বিক্ষোভের মুখে জি বাংলার ‘পিলু’

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে পিলু ধারাবাহিকটির সম্প্রচার। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে নতুন অভিনেত্রী মেঘা এবং অভিনেতা গৌরব রায় চৌধুরীকে একসঙ্গে। ধারাবাহিকের গল্পটি গড়ে উঠেছে লোকসংগীত এবং শাস্ত্রীয় সংগীতের মিশেলে যে কারণে ধারাবাহিকে মাঝেমধ্যে বিভিন্ন ধরনের গান শুনতে পাচ্ছেন দর্শকরা। ইতিমধ্যে একাধিকবার ধারাবাহিক প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে। তবে এবার ধারাবাহিকের একটি গান ব্যবহার নিয়ে আপত্তি তুললেন খোদ দর্শকরাই। তারা জানালেন অন্য ধারাবাহিক থেকে চুরি করে আনা হয়েছে এই গানটি।

প্রসঙ্গত সম্প্রতি পিলু ধারাবাহিকে ‘আমার হাত বান্ধিবি পা বান্ধিবি’ গানটির ব্যবহার দেখতে পেয়েছেন দর্শকরা। তারপরেই আপত্তি তুলেছেন তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তারা জানিয়েছেন গানটি প্রথম ব্যবহার করা হয়েছিল স্টার জলসার প্রথমা কাদম্বিনী ধারাবাহিকে। যেখানে প্রথম মহিলা ডাক্তার কাদম্বিনীকে নিয়ে গড়ে উঠেছিল চিত্রনাট্য।

সেখান থেকেই না বলে গানটি চুরি করে ধারাবাহিকে ব্যবহার করা হয়েছে বলে জিবাংলা কর্তৃপক্ষের বিরুদ্ধে আপত্তি তুলেছেন দর্শকরা। পাশাপাশি তীব্র কটাক্ষর সম্মুখীন হতে হয়েছে ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীদের। এখনো পর্যন্ত নির্মাতাদের তরফে পাল্টা কোনো উত্তর পাওয়া যায়নি তবে দর্শকরা মোটেও ভালো ভাবে নেন নি এই গান ব্যবহারকে।

Back to top button