বাংলা সিরিয়াল

‘ভ্যালেন্টাইনস ডে একটা বিদেশি সংস্কৃতি, ওসব আমি মানিনা’! প্রেম-দিবস নিয়ে খোলাখুলি মতামত জানালেন অভিনেত্রী রচনা ব্যানার্জী

বড়পর্দা থেকে ছোট পর্দা সব জায়গায় দীর্ঘদিন ধরে চুটিয়ে কাজ করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। সম্প্রতি জানা গিয়েছে আবারো একটি নতুন সিজন নিয়ে আসতে চলেছে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান যা সঞ্চালনার দায়িত্বে থাকবেন রচনা ব্যানার্জি। এবার তার মধ্যেই ব্যক্তিগত জীবন এবং নানা বিষয় নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে।

এদিন তিনি জানিয়েছেন তিনি মনে করেন প্রেমের জন্য আলাদা কোন দিনের প্রয়োজন হয় না বরং প্রতিটি দিনই প্রেম দিবস হিসেবে চাইলে পালন করা যেতে পারে। পাশাপাশি তিনি জানিয়েছেন ‘ভ্যালেন্টাইন্স ডে’ উঠে এসেছে বিদেশী সংস্কৃতি থেকে এবং তিনি তা উদযাপন করতে আগ্রহী নন। কারণ তিনি মনে করেন ভারতে যথেষ্ট সাংস্কৃতিক উপকরণ রয়েছে। পাশাপাশি সরস্বতী পুজো বাঙালির ‘ভ্যালেন্টাইন্স ডে’ কিনা সে ব্যাপারে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছেন ওটা আসলে পুজোরই দিন।

কিন্তু সকলে ওইদিন ঘোরাঘুরি করে, তাই হয়তো সরস্বতী পুজো বাঙালির কাছে নতুন প্রেম দিবস হয়ে উঠেছে। পেশাদারী জীবন নিয়েও এদিন কথা বলতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার দায়িত্ব পেয়ে তিনি নিজেকে ভাগ্যবান মনে করেন। কারণ সকলের সঙ্গে এখানে পরিচয় করার সুযোগ পান তিনি এবং তাদের থেকে জীবন সম্পর্কে নতুন তথ্য তিনি জানতে পারেন বলে জানিয়েছেন রচনা।

Back to top button