বাংলা সিরিয়াল

‘আমার বাড়ির লোক ওসবে পাত্তা দেয়না’! সোশ্যাল মিডিয়ার ট্রোলিং নিয়ে অবশেষে মুখ খুললেন ‘পটল কুমার’ ওরফে অভিনেত্রী হিয়া দে

স্টার জলসার ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী হিয়া দে। কিশোরী এই অভিনেত্রী বর্তমানে ‘ফেলনা’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন। পাশাপাশি সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘নির্ভয়া’ নামের একটি সিনেমা। সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় এই অভিনেত্রী। তবে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে সমালোচনার শিকার হতে হয় তাকে। অবশেষে এবার গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে দেখা গেল সকলের প্রিয় পটল ওরফে অভিনেত্রী হিয়া দেকে।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন তাঁর বাড়ির লোকেরা সোশ্যাল মিডিয়ার এই সমস্ত কটাক্ষকে বিশেষ পাত্তা দেন না। তবে তার মা যে মাঝে মাঝে একটু আপসেট হয়ে পড়েন সে কথা বলতে দেখা গিয়েছে তাকে। তবে হিয়া পাশে পেয়েছেন তার দিদিকে, যিনি পেশায় একজন থিয়েটার অভিনেত্রী। তিনি জানিয়েছেন তারা দুই বোন মিলে তাদের মাকে বুঝিয়েছেন এসব ব্যাপারে পাত্তা না দিতে।

পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন কটাক্ষকে তিনি পাত্তা দেন না কারণ তিনি জানেন একেক জনের পছন্দ এক এক রকম। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম ভিডিও তিনি বানান কেবলমাত্র সময় কাটানোর জন্য, তাই এটিকে খুব বেশি গুরুত্ব দিতে পছন্দ করেননা অভিনেত্রী।

Back to top button