ভাইরাল

‘দেব-জিৎ আসে আমার বাড়িতে, ওদের চুলে আমি রং করে দি’! আবারো বেফাঁস মন্তব্য করে বসলেন গায়িকা রানু মন্ডল

সোশ্যাল মিডিয়ার দৌলতে রানাঘাট স্টেশন থেকে রাতারাতি মুম্বাই পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন রানু মন্ডল। বলিউড মিউজিক ডিরেক্টর স্বয়ং হিমেশ রেশমিয়া মুগ্ধ হয়েছিলেন তাঁর গানের গলা শুনে। যার ফলাফল হিসেবে তার সঙ্গে গান গাওয়ার সুযোগ নিয়েছিল রানু মন্ডলের। তবে এরপর ধীরে ধীরে ফিকে হতে থাকে তার অবস্থান এবং রানাঘাটের বাড়ীতে ফিরে আসতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বেশ কিছু ভিডিও দেখে নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন রানু মন্ডলের মানসিক সুস্থতা নিয়ে তাদের মনে প্রশ্ন রয়েছে।

এবার এক ইউটিউবারকে দেওয়া সাক্ষাৎকারে গায়িকা রানু মন্ডল জানালেন টলিউড সুপারস্টার দেব এবং জিৎ মাঝেমধ্যেই এসে উপস্থিত হন তাঁর রানাঘাটের বাড়িতে। পাশাপাশি তাদের চুলে রানু মন্ডল রং করে দেন বলে দাবি করেছেন গায়িকা। বলাই বাহুল্য ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগে নি নেট দুনিয়ায়।

প্রসঙ্গত মুম্বাই থেকে রানু মন্ডল ফিরে আসার পর তার বাড়িতে আনাগোনা লেগে থাকে বাঙালি ইউটিউবারদের। মাঝে মধ্যেই তাদের সাক্ষাত্কার দিতে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন তিনি। তবে এদিনের ভিডিও দেখে নেটিজেনরা জানাচ্ছেন ক্রমশ মানসিক স্থিরতা হারাচ্ছে গায়িকার। পাশাপাশি তার চিকিৎসার প্রয়োজন এমন মন্তব্য করতে দেখা গেছে কাউকে কাউকে।

Back to top button