টলিউড

‘হিরো রোম্যান্স করতে পারে না, প্রেমদিবসে ‘বউ’কে নিয়ে বিরাট রহস্য ফাঁস করলেন যশ, পরিচিত হওয়ার প্রথমদিকে দুজন দুজনের কাউকে সহ্য করতে পারতেন না জানালেন যশ এবং নুসরাত

বর্তমানে টলিউডের সবথেকে চর্চিত জুটি হলো যশ এবং নুসরাতের জুটি। খবরের শিরোনামে প্রায় দিনই এই জুটি থাকেন। ২০২১ সাল থেকে এই জুটিকে নিয়ে চর্চা শেষ নেই। নুসরাতের নিখিলের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই যশ এবং নুসরাত কে নিয়ে অনেক লেখালেখি হয়েছে সোশ্যাল মিডিয়া। এরপরে সামনে আসে নুসরাতের গর্ভবতী হওয়ার খবর থেকে পিতৃপরিচয় আলাদা করলেও অবশেষে লুকিয়ে থাকে নি কিছু আন্দাজ কি হয়েছিল নেটিজেনদের। এরপর যশের সঙ্গে ঘর বেধেছে নুসরাত একসঙ্গে দুর্গাপুজো, দীপাবলি সমস্তকিছুই পালন করেছে। এমনকি নেটিজেনদের ধারণা লুকিয়ে বিয়েটা সেরে ফেলেছেন দুজনে কারণ নুসরাতকে যখনই ক্যামেরার সামনে দেখা গিয়েছে তখনই তার সিঁথিতে সিঁদুর দেখা গিয়েছে।

দুজনের একসঙ্গে প্রথম কাজ ওয়ান ছবিতে। তখন অবশ্য দুজনের মধ্যে একটা বন্ধুত্ব ছিল না বন্ধুত্ব হয় ‘এস ও এস কলকাতা’ ছবির হাত ধরে। সমীকরণটা একেবারে পাল্টে গিয়েছিল নুসরাত এবং যশের বন্ধুত্বের। কেমন করে শুরু হয়েছিল দুজনের সম্পর্ক সে কথাই প্রকাশ্যে ভালোবাসা দিবসে জানালেন দুজনে।

এক সাক্ষাৎকারে যশ জানিয়েছেন তিনি প্রথম দিকে একেবারেই পছন্দ করতেন না নুসরাত কে সবসময় তার থেকে দূরে থাকতে চেষ্টা করতেন। নুসরাত ঠিক একই কথা বলেন “আমিও ওকে একেবারেই পছন্দ করতাম না, সবসময় দূরে থাকার চেষ্টা করতাম জানতাম এটা ডেঞ্জার জোন এইজন্যে কখনোই প্রবেশ করা যাবে না।” যশ জানান একসময় ছবির পরিচালক কে নালিশ করেছিলেন নুসরাত জানিয়েছিলেন হিরো নাকি একদমি রোমান্স করতে জানেনা।

তবে বর্তমানে গল্পটা একেবারে আলাদা দুজনেই দুজনের সঙ্গে খুশি ভালোবাসায় জমে উঠেছে তাদের কেমিস্ট্রি এখন তার অন্যতম জনপ্রিয় জুটির মধ্যে নুসরাত এবং অন্যতম।

Back to top button