বাংলা সিরিয়াল

শুধুমাত্র অভিনয় নয় ক্রিকেট খেলাতেও পারদর্শী অভিনেত্রী মধুমিতা সরকার! ব্যাটে বলে ছক্কা মারলেন মধুমিতা

মধুমিতা সরকার টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। ইতিমধ্যেই বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি। সানন্দা টিভি ‘সবিনয় নিবেদন’ এর মাধ্যমে অভিনয় জগতে এসেছিলেন মধুমিতা, কিন্তু তার আসল জনপ্রিয়তা এবং পরিচিতি ছড়িয়ে পড়ে স্টার জলসার ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিক এর মাধ্যমে। সেই ধারাবাহিকে পাখির চরিত্রে মধুমিতাকে এখনো দর্শকেরা ভুলতে পারেনি, অনেক মানুষের কাছে মধুমিতা এখনো পাখি নামে পরিচিত। বর্তমানে টেলিভিশনের ছোটপর্দা থেকে বেরিয়ে এসে টলিউডের বড়পর্দায় পা রেখেছেন অভিনেত্রী। ইতিমধ্যে বিভিন্ন ছবি এবং ওয়েব সিরিজে কাজ করেছেন মধুমিতা। যার প্রত্যেকটি সুপারহিট। এছাড়াও সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়শই নিজের ছবি এবং ভিডিও আপলোড করতে থাকেন ইনস্টাগ্রাম একাউন্ট এর মাধ্যমে। অসংখ্য ফলোয়ার্স রয়েছে তার সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি আবারো নিজের একটি সুন্দর ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মধুমিতা। ভিডিওটিতে দেখা যাচ্ছে মধুমিতা বেশ উৎসাহিত হয়ে ক্রিকেট খেলতে ব্যস্ত। খেলার মাঠে কালো জামা প্যান্ট পড়ে দুর্দান্ত মেজাজে ব্যাটিং করছে সে। ব্যাট হাতে নিয়ে বেশ ভালই খেলছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

সোশ্যাল মিডিয়া তার এই ভিডিওটি আপলোড হওয়ার পরে দর্শকদের বিভিন্ন ধরনের কমেন্ট এসেছে। মধুমিতার ভক্তরা মধুমিতার এই ভিডিওটি বেশ পছন্দ করেছে। অনেকেই তার খেলার প্রশংসা জানিয়েছে। এর পাশাপাশি ট্রোলও কমেন্ট বক্সে এরকম কিছু নেটিজেন দেখা যায় যারা সবসময় তারকাদের ট্রোল করে থাকে। তবে সেসব দিকে কান দেয়না মধুমিতা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

সম্প্রতি হইচইয়ের প্লাটফর্মে মুক্তি পেয়েছে মধুমিতার নতুন ওয়েব সিরিজ উত্তরণ। এরপরে আগামী দিনে তার একটি ছবি মুক্তির পথে রয়েছে যার নাম ‘কুলের আচার’। সেখানেও একদম ভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মধুমিতাকে। এই ছবিতে মধুমিতার বিপরীতে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা বিক্রম চ্যাটার্জী কে।

Back to top button